2024-09-20
agartala,tripura
অপরাধ রাজনৈতিক রাজ্য

এটা পরিকল্পিত আক্রমণ, তালিকা নিয়ে বাছাই করা বাড়ি গুলিতে আক্রমণ সংঘটিত করা হয়েছে : মানিক 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- রাজনৈতিক লক্ষ্যকে ভাবনায় রেখে রানীবাজারে কতিপয় বাড়িতে আক্রমণ। এটা পরিকল্পিত। তালিকা নিয়ে বাছাই করা বাড়ি গুলিতে আক্রমণ সংঘটিত করা হয়েছে। বৃহস্পতিবার রানীরবাজার এলাকা পরিদর্শনে গিয়ে এই মন্তব্য করলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার। প্রায় ১ মাস আগে রানীরবাজারে কালি মূর্তি ভাঙাকে কেন্দ্র করে কতিপয় বাড়ি ঘরে রাতের আঁধারে দুর্বৃত্তরা হামলা করে। ব্যাপক ভাঙচুর, অগ্নি সংযোগ করে।

অভিযোগ বাড়ি ঘরে চালায় লুটপাট। অসহায় হয়ে পড়েন গরীব মানুষ গুলি। এখনও এলাকায় গেল সেই ভাঙ্গা ক্ষত দেখা যায়। ঘটনার পর সিপিএম নেতৃত্ব এলাকায় যেতে চাইলে পর পর দুইবার ব্যর্থ হন। পুলিশ থেকে মিলেনি অনুমতি। অবশেষে তৃতীয় বারের মাথায় এদিন প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকারের নেতৃত্বে সিপিএম প্রতিনিধি দল এলাকায় যান। কথা বলেন ক্ষতিগ্রস্তদের সঙ্গে।

ক্ষতিগ্রস্ত বাড়ি গুলি ঘুরে দেখেন। পরে প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার বলেন, এটা পরিকল্পিত আক্রমণ। বাছাই করা বাড়ি গুলিতে আক্রমণ করা হয়েছে। তিনি অভিযোগ করেন রাজনৈতিক লক্ষ্যকে ভাবনায় রেখে রানীবাজারে কতিপয় বাড়িতে আক্রমণ। তালিকা নিয়ে বাছাই করা বাড়ি গুলিতে আক্রমণ সংঘটিত করা হয়েছে। এদিন প্রতিনিধি দলে ছিলেন সিপিএম নেতা মানিক দে, পবিত্র কর সহ অন্যরা।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service