2024-09-19
agartala,tripura
অপরাধ রাজনৈতিক রাজ্য

 আগে যা হয়েছে রামনগরে এখন আর চলবেনা, পুলিশকে আইন মোতাবেক কাজ করার নির্দেশ বিধায়কের 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- বহিরাগতদের নিয়ে রাজধানীর রামনগরে তিনটি ক্লাবে রাতের বেলা বসে নেশার আসর। অভিযোগ চলে অসামাজিক কাজ। তিন ক্লাবের বিরুদ্ধে পুলিসের কাছে রয়েছে অভিযোগ। পুলিস প্রশাসন তিন ক্লাবের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রস্তুত। এমনকি এবারের দুর্গা পুজাও বন্ধ করে দিতে পারে পুলিশ তিন ক্লাবের। এই ক্লাব গুলির মধ্যে রয়েছে রাজধানীর বর্ডার গোল চক্করের যুবক সংঘ।

বুধবার যুবক সংঘে বৈঠক করে একথা জানান এলাকার বিধায়ক তথা পুর নিগমের মেয়র দীপক মজুমদার। অভিযোগ রাজধানীর বর্ডার গোল চক্কর এলাকায় অবৈধ বাণিজ্যকে কেন্দ্র করে যুবক সংঘ ক্লাবের বিরুদ্ধে একাধিক অভিযোগ উঠে আসছে কিছুদিন পর পর। কিছুদিন আগে ক্লাবের দুর্গাপূজার কমিটি গঠন করাকে কেন্দ্র করে দেখা দেয় উত্তেজনা।

মেয়রের উপস্থিতিতে সভায় এছাড়াও ছিলেন নিগমের কর্পোরেটর তুষার কান্তি ভট্টাচার্য সহ অন্যরা। বক্তব্য রাখতে গিয়ে বিধায়ক তথা মেয়র দীপক মজুমদার সকলের উদ্দেশ্যে বলেন জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকলে মিলে একসাথে কাজ করতে হবে। যুবক সংঘ ক্লাব এলাকায় কি কি ঘটনা ঘটছে সেই বিষয়ে অবগত রয়েছেন।

মহকুমা পুলিশ আধিকারিককে আইন মোতাবেক ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ দিয়েছেন। যে দোষ করবে তাকে ধরা হবে। দোষী কেউ ছাড়া পাবে না। তিনি আরও বলেন রামনগর এলাকার তিনটি ক্লাবের পুজো বন্ধ করে দেওয়ার প্রস্তুতি নিচ্ছে পুলিশ। এই তিনটি ক্লাবের বিরুদ্ধে অনেক অভিযোগ রয়েছে।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service