May 20, 2024
agartala,tripura
রাজ্য

স্বাভাবিক হচ্ছে রেল লাইন, দুয়েকদিনের মধ্যে রাজ্যে জ্বালানি সমস্যা মিটে যাবে

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে রেল লাইন। দুয়েকদিনের মধ্যে রাজ্যে জ্বালানি সমস্যা মিটে যাবে বলে আশাব্যক্ত করলেন রাজধানীর বিভিন্ন পেট্রোল পাম্পের কর্তৃপক্ষ। ২৭ এপ্রিল লামডিং সংলগ্ন এলাকায় রেললাইনে সমস্যা হয়। ফলে যাত্রী ও পণ্যবাহী ট্রেন চালচল বন্ধ করে দেওয়া হয়।মেরামত শুরু হলেও বৃষ্টির কারণে সমস্যা হচ্ছিল। জানা গেছে ইতিমধ্যে ট্রেন লাইন সংস্কার করে হালকা-মাঝারি পণ্য বহনকারী ট্রেন চালানো শুরু হয়েছে।

শুক্রবার সম্ভবত ভারি পণ্য নিয়ে ট্রেন এই লাইনে চলচল করবে। এর পরেই হয়তো শনিবার থেকে জ্বালানি আসতে শুরু করবে। রবিবার কিংবা সোমবার থেকে স্বাভাবিক হয়ে যাবে রাজ্যে জ্বালানি সমস্যা। এমনই আশাব্যক্ত করলেন শুক্রবার রাজধানীর বিভিন্ন পেট্রোল পাম্পের কর্তৃপক্ষ।

উল্লেখ্য পাহাড়ে ট্রেন লাইন সমস্যা হওয়ায় রাজ্যে সরকারি ভাবে নির্দেশিকা বের করে পাম্পের থেকে জ্বালানি দেওয়ার ক্ষেত্রে রেশনিং ব্যবস্থা চালু করা হয়।ফলে বিভিন্ন পেট্রোল পাম্পে প্রতিদিন ভিড় জমান দ্বি-চক্র ও সহ বিভিন্ন যানবাহন নিয়ে চালকরা। তবে সোমবারের পর থেকে জ্বালানি স্বাভাবিক হয়ে গেলে ভিড় কমে যাবে বলে আশা সকলের।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service