May 10, 2024
agartala,tripura
অপরাধ রাজ্য

পনের দায়ে গার্হস্থ্য হিংসার শিকার গৃহবধু, স্বামীর কঠোর শাস্তির দাবীতে মুখ্যমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ মৃতার পরিবারের

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- বোনের মৃত্যুর সুবিচার চেয়ে ত্রিপুরার মুখ্যমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করলেন আসামের বাসিন্দা বিমল বাসফোর। মৃত কিরণ বাসফোরের ভাই জানান ২০০৬ সালে আগরতলা ইন্দ্রনগর হরিজন কলোনি এলাকার পিন্টু বাসফোরের সঙ্গে বিয়ে হয় উনার বোন কিরনের। অভিযোগ বিয়ের পর থেকে পণের জন্য কিরনের উপরে নির্যাতন করতে থাকে স্বামী। এতে সঙ্গ দিত কিরনের শ্বশুরবাড়ির অন্য সদস্যরাও।

এও অভিযোগ দীর্ঘ বছর ধরে বাপের বাড়ির সঙ্গে যোগাযোগ করতে দেওয়া হয়নি কিরণকে। লুকিয়ে যোগাযোগ করার চেষ্টা করতে চাইলে বধূকে মারধর করতো স্বামী। চলতি মাসের ১৬ তারিখ অন্য লোকজনের কাছ থেকে বধূর বাপের বাড়ির লোকজন জানতে পারেন মারা গেছে কিরণ। ঘটনা বধূর শ্বশুর বাড়ির লোকজনকে বাপের বাড়ির তরফে জিজ্ঞেস করলে কিছু বলতে চায়নি বলে অভিযোগ।

কিরণকে হত্যা করার অভিযোগ এনে ঘটনা জানিয়ে পূর্ব আগরতলা মহিলা থানায় মামলা দায়ের করা হয় বধূর বাপের বাড়ির তরফে। অভিযোগ আনা হয় স্বামী পিন্টু বাসফোর সহ একই পরিবারের সদস্য বিনা বাসফোর, সেন্টু বাসফোর এবং মিষ্টু বাসফোরের বিরুদ্ধে। অভিযোগ পুলিশ মামলায় অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করলেও বাকিরা এখনো পুলিশের ধরাছোঁয়ার বাইরে। তাই অন্য অভিযুক্তদের গ্রেপ্তার ও শাস্তির দাবি জানায় মৃত বধূর ভাই। তিনি মুখ্যমন্ত্রীর কাছে আবেদন জানান সুবিচার চেয়ে।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service