May 6, 2024
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

বিজেপির ইস্তেহারে বেড়ে চলা জিনিসপত্রের দাম নিয়ন্ত্রণে রাখা নিয়ে কোন কথা নেই : মানিক 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- জিনিসের দাম বাড়ছে। টাকার দাম কমছে। জিনিসপত্রের দাম ক্রমাগত বেড়ে চলায় মানুষের ক্রয়ক্ষমতা হাতের নাগালের বাইরে চলে গেছে। জিনিসের দাম বাড়লেও সরকার নিয়ন্ত্রণের ব্যবস্থা করছে না। লোকসভা নির্বাচনে বিজেপির ইস্তেহারে বেড়ে চলা জিনিসপত্রের দাম নিয়ন্ত্রণে রাখা নিয়ে কোন কথা নেই।

মঙ্গলবার অমরপুরে নির্বাচনী সমাবেশে এই মন্তব্য করেন প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার। তিনি বলেন, জিনিসপত্রের দাম কমানো যায় কালোবাজারি, বেআইনি মজুতদারি বন্ধ করে। মানিক বাবু অভিযোগ করেন বিজেপি এদের পয়সায় নির্বাচন করছে। তাই কালোবাজারি-মজুতদারদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার ক্ষমতা নেই।

এদিন পূর্ব ত্রিপুরা লোকসভা আসনের ইন্ডিয়া ব্লক সমর্থিত সিপিএম প্রার্থী রাজেন্দ্র রিয়াং এর সমর্থনে হয় সমাবেশ। অমরপুর চণ্ডীবাড়ি মাঠে হয় নির্বাচনী সভা। সমাবেশ শুরুর আগে শহরে হয় মিছিল। সিপিএম মহকুমা অফিসের সামনে থেকে বের হয় ইন্ডিয়া জোটের কর্মী-সমর্থকদের মিছিল। শহরের বিভিন্ন পথ ঘুরে সভায় মিলিত হয়।

সমাবেশে ছিলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার ছাড়াও প্রার্থী রাজেন্দ্র রিয়াং, প্রাক্তন মন্ত্রী রতন ভৌমিক, নরেশ জমাতিয়া, ত্রিপুরা প্রদেশ কংগ্রেস সভাপতি আশিস কুমার সাহা সহ অন্যান্য নেতৃত্ব।সমাবেশে প্রাক্তন মুখ্যমন্ত্রী বিভিন্ন ইস্যুতে বিজেপি সরকারের সমালোচনা করেন।

এদিন মিছিল সভায় জনজাতিদের অংশ গ্রহণ ছিল ভালো। যা নিয়ে মহকুমা জুড়ে গুঞ্জন শুরু হয়েছে। রাজনৈতিক মহলে প্রশ্ন তবে কি পাহাড়ে তিপ্রা মথার প্রতি ধীরে ধীরে মোহভঙ্গ হচ্ছে জনজাতিদের?

 

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service