May 2, 2024
agartala,tripura
অপরাধ রাজ্য

চুরি যাওয়া স্বর্ণালঙ্কার সহ পুলিশের জালে তিন চোর 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- রাজধানীতে চুরি কাণ্ডে পুলিশের জালে তিন। উদ্ধার হয়েছে চুরি যাওয়া স্বর্ণালঙ্কার। সোমবার তাদের আদালতে সোপর্দ করে পুলিশ রিমান্ডের আবেদন জানিয়ে। চলতি বছরের ২০ ফেব্রুয়ারি রাজধানীর ধলেশ্বর ১৮ নম্বর রোড এলাকায় চুরি কাণ্ড সংঘটিত হয়। অভিযোগ সেদিন রাতের বেলা অমিত চক্রবর্তী নামে এক ভাড়াটিয়ার ঘর থেকে স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে যায় চোরেরা।

ঘটনা জানিয়ে পূর্ব আগরতলা থানায় মামলা করেন অমিত বাবু। পুলিশ স্থানীয় এক বাড়ির সি সি টি ভি ক্যামেরা দেখে একজনকে সনাক্ত করেন। তার নাম দ্বীপ চক্রবর্তী। সে রাজধানীর দশমীঘাট এলাকায় ভাড়া থাকে। অভিযোগ ঘটনার পরে অভিযুক্ত আমবাসায় এক আত্মীয়ের বাড়িতে চলে যায়। পুলিশ ১৩ এপ্রিল তাঁকে আটক করে। তাঁকে জিজ্ঞাসাবাদ চালিয়ে আরও দুইজনের নাম জানতে পারে।

তারা হল দীপক সূত্রধর ও আরিয়ান সরকার। পুলিশ এই দুইজনকে গ্রেপ্তার করে। তাদের জিজ্ঞাসাবাদ চালানোর পরে দ্বীপ চক্রবর্তীর বাড়ি থেকে চুরি যাওয়া স্বর্ণালঙ্কার উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ। তাদের সোমবার আদালতে সোপর্দ করে রিমান্ডের আবেদন জানিয়ে। পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ চালিয়ে জানার চেষ্টা করবে এই ঘটনায় আর কেউ যুক্ত আছে কিনা কিংবা অন্য কোন ঘটনায় ধৃতরা যুক্ত আছে রয়েছে কিনা।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service