May 20, 2024
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

মানিক সরকার বলছেন সময়ের কারণে নাকি কংগ্রেসকে এখন সমর্থন করতে হচ্ছে, ছিঃ : মুখ্যমন্ত্রী 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- বর্তমানে ভারতের আর্থিক অবস্থা পঞ্চম স্থানে রয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নিরন্তন চেষ্টা চালিয়ে যাচ্ছে আর্থিক পরিস্থিতি তৃতীয় স্থানে নিয়ে আসার জন্য। বললেন অধ্যাপক ডাক্তার মানিক সাহা। কংগ্রেস আমলে শুধু দুর্নীতি আর দুর্নীতির কথা শোনা যেত। গত ১০ বছরে দেশে কোন দুর্নীতি হয়নি। দুর্নীতি পুরোদমে বন্ধ হয়ে গেছে দেশে।বর্তমানে ভারতবর্ষের আর্থিক স্থিতি অনেক গুণ বেড়ে গেছে। প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি নিরন্তন চেষ্টা চালিয়ে যাচ্ছে দেশের আর্থিক পরিস্থিতি তৃতীয় স্থানে নিয়ে আসার জন্য।

নরেন্দ্র মোদির জমানায় আর্থিক পরিস্থিতি তৃতীয় স্থানে এনে তিনি দেখিয়ে দেওয়ার অঙ্গীকার নিয়েছেন। মঙ্গলবার তপশিলি জনজাতি সংরক্ষিত ২নং পূর্ব ত্রিপুরা লোকসভা আসনে ভারতীয় জনতা পার্টি মনোনীত তিপরা মথা , আইপিএফটি সমর্থিত প্রার্থী কৃতি দেবী দেববর্মনের সমর্থনে আয়োজিত জনসভায় বক্তব্য রাখতে গিয়ে কথাগুলি বললেন মুখ্যমন্ত্রী অধ্যাপক ডাক্তার মানিক সাহা। দক্ষিণ সোনাইছড়ি পঞ্চায়েত মাঠে অনুষ্ঠিত নির্বাচনী সমাবেশে উপস্থিত ছিলেন মন্ত্রী টিংকু রায় , বিজেপি নেতা সুবল ভৌমিক , দক্ষিণ জেলা সভাপতি শংকর রায় সহ অন্যান্য বিশিষ্ট জন।

এদিনের জনসভা শেষে ১১৭ পরিবারের ৩১৯ জন ভোটার বিজেপি দলে যোগদান করেছে। তাদেরকে দলে বরণ করে নিয়েছেন মুখ্যমন্ত্রী অধ্যাপক ডাক্তার মানিক সাহা।

এদিন মুখ্যমন্ত্রী আরো বলেন , নর্থইস্ট জোনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও অমিত শাহ প্রায় এগারোটা চুক্তি সম্পাদন করেছে। যাতে করে গোটা দেশের শান্তি বজায় থাকে। মুখ্যমন্ত্রী বলেন অত্যন্ত লজ্জা হয় , সিপিএমের চার বারের মুখ্যমন্ত্রী বলেছেন সময়ের কারণে নাকি কংগ্রেসকে এখন সমর্থন করতে হচ্ছে। অত্যন্ত দুঃখ হয় তাকে মানুষ কি ভাববে , কি চোখে দেখতো মানুষ এতদিন। যাদের রাজত্বে মানুষ শান্তিতে বসবাস করতে পারত না। তারাই আবার সরকারে ফেরার চেষ্টা করছে।

মুখ্যমন্ত্রী পূর্ব ত্রিপুরা ও পশ্চিম ত্রিপুরা আসনে এবং রামনগর বিধানসভা কেন্দ্রের উপ নির্বাচনে বিজেপি প্রার্থীদের বিপুল ভোটে জয়ী করার জন্য আহ্বান রেখেছেন। বলেন আমি নিশ্চিত এই সবগুলি কেন্দ্রে বিজেপি প্রার্থীরা বিপুল ভোটে জয়ী হবে।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service