May 2, 2024
agartala,tripura
খেলা

দুটি পরাজয়ের পর CSK অবশেষে একটি জয় পেলো KKR এর বিরুদ্ধে 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- আইপিএল ২২ তম ম্যাচে, পাঁচবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হয়েছিল। চেন্নাইয়ের এম এ চিদাম্বরম স্টেডিয়ামে দুই দলের এই ম্যাচটি অনুষ্ঠিত হয়। টানা দুটি পরাজয়ের পরে, CSK অবশেষে একটি জয় পেয়েছে, যখন KKR এই মরসুমে তাদের প্রথম পরাজয়ের সম্মুখীন হয়েছে।

চেন্নাই সুপার কিংস, রবীন্দ্র জাদেজা এবং তুষার দেশপান্ডের দুর্দান্ত বোলিংয়ের পরে, ৫৮ বলে নয়টি চারের সাহায্যে অধিনায়ক রুতুরাজ গায়কওয়াদের ৬৭ রানের অপরাজিত ইনিংসের ভিত্তিতে কলকাতা নাইট রাইডার্সকে (কেকেআর) সাত উইকেটে পরাজিত করে।

টানা দুই ম্যাচ হারার পর, চেন্নাই তার হোম গ্রাউন্ডে জয়ের ট্র্যাকে ফিরে আসে, যখন কেকেআর এই মরসুমে প্রথম পরাজয়ের সম্মুখীন হয়। প্রথমে ব্যাট করে KKR ২০ ওভারে ৯ উইকেটে ১৩৯ রান করে। জবাবে চেন্নাই ১৭.৪ ওভারে তিন উইকেটে ১৪১ রান করে ম্যাচ জিতে নেয়।

সিএসকে অধিনায়ক রুতুরাজ এই ম্যাচে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন এবং তুষার দেশপান্ডে এবং রবীন্দ্র জাদেজা তিনটি করে উইকেট নিয়ে অধিনায়কের সিদ্ধান্তকে সঠিক প্রমাণ করেন। এই ম্যাচে কেকেআর ব্যাটসম্যানদের রান তুলতে লড়াই করতে দেখা গেছে, যখন রুতুরাজ অধিনায়কত্বের ইনিংস খেলেন এবং চেন্নাইকে জয়ের দিকে নিয়ে যান।

চেন্নাই তার প্রথম দুই ম্যাচে জয়লাভ করলেও শেষ দুই ম্যাচে হারের মুখে পড়েছিল। এ কারণে রুতুরাজের অধিনায়কত্ব নিয়ে প্রশ্ন উঠলেও এই ম্যাচে দুর্দান্ত পারফর্ম করে সমালোচকদের জবাব দিয়েছেন তিনি।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service