May 17, 2024
agartala,tripura
দেশ রাজনৈতিক

মহারাষ্ট্রের সবকটি আসন মহাবিকাশ আঘাদির অন্তর্গত : সঞ্জয় রাউত 

জনতার কলম ওয়েবডেস্ক :- লোকসভা নির্বাচন শুরু হতে আর মাত্র কয়েকদিন বাকি। এমন পরিস্থিতিতে সব রাজনৈতিক দলই প্রস্তুতি নিয়েছে। এদিকে মহাবিকাশ আঘাদি (এমভিএ) তে আসন ভাগাভাগি নিয়ে রাজনীতি চলছে। এদিকে, উদ্ধব ঠাকরের নেতৃত্বাধীন শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত বলেছেন যে মহারাষ্ট্রের সমস্ত ৪৮ টি আসন মহাবিকাশ আঘাদির, শিবসেনা (ইউবিটি) বা কংগ্রেসের নয়।

সঞ্জয় রাউত বলেছেন, ‘মহারাষ্ট্রের সমস্ত 48টি আসন মহাবিকাশ আঘাদির এবং একচেটিয়াভাবে শিবসেনা (ইউবিটি) বা কংগ্রেসের নয়। উদ্ধব ঠাকরের নেতৃত্বাধীন শিবসেনার সবকটি এমভিএ আসন জয়ের স্পষ্ট দৃষ্টিভঙ্গি রয়েছে। সাংলি আসনে শিবসেনার উপস্থিতির কারণে কিছু লোক ক্ষুব্ধ হতে পারে। অমরাবতী এবং কোলহাপুর আমাদের আসন ছিল, কিন্তু আমরা আমাদের কর্মীদের এটা বুঝিয়ে দিয়েছি। সাংলিতে কংগ্রেসের কিছু লোক ক্ষুব্ধ, তাই তাদের বোঝানোর দায়িত্ব শীর্ষ নেতৃত্বের। সাংলি আসনে জয়ের জন্য আমরা সর্বোচ্চ চেষ্টা করব।

মহা বিকাশ আঘাদি (এমভিএ) নেতাদের মতে, ইস্যুটি কেবল চার বা পাঁচটি আসনে আটকে রয়েছে। তিন জোট (উদ্ধব গোষ্ঠীর শিবসেনা, কংগ্রেস, শারদ গোষ্ঠীর এনসিপি) রাজ্যের বেশিরভাগ নির্বাচনী এলাকায় একমত হয়েছে। শিগগিরই বাকি আসন নিয়েও ঐকমত্য হবে বলে আশা করা হচ্ছে। যাইহোক, মঙ্গলবার শিবসেনা (ইউবিটি) নেতা সঞ্জয় রাউত বলেছিলেন যে মহা বিকাশ আঘাদি (এমভিএ) এখনও প্রকাশ আম্বেদকরের নেতৃত্বাধীন ভাঞ্চিত বহুজন আঘাদি (ভিবিএ) এর সাথে আসন ভাগাভাগি নিয়ে আলোচনা করতে আগ্রহী। ভিবিএ ইতিমধ্যেই অনেক লোকসভা আসনের প্রার্থী ঘোষণা করেছে। সাংবাদিকদের সাথে কথা বলার সময়, রাউত ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) অপসারণ এবং ব্যালট পেপারের ভিত্তিতে নির্বাচন পরিচালনার দাবিও পুনর্ব্যক্ত করেছিলেন।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service