May 2, 2024
agartala,tripura
অপরাধ রাজ্য স্বাস্থ্য

বিএসএফের গুলিতে নিহত ১ আহত ১ 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- পাচারকারীর সঙ্গে বি এস এফের সংঘর্ষে বিএসএফের গুলিতে নিহত শহিদুল ইসলাম। গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন কাবিল মিয়া নামে একজন। ত্রিপুরা রাজ্যের সীমান্ত এলাকা গুলি পাচার বাণিজ্যের করিডোরে পরিণত হয়ে গেছে।পাচার বাণিজ্যের মৃগয়া ক্ষেত্র বলে পরিচিত রাজ্যের সীমান্ত এলাকা গুলির মধ্যে অন্যতম সোনামুড়া মহকুমার বিভিন্ন সীমান্ত এলাকা।

বুধবার রাতে ১৫০ নম্বর ব্যাটালিয়ন ইউএনসি নগর ক্যাম্পের বিএসএফ জওয়ানরা প্রত্যেক দিনের মতো দুর্গাপুর সীমান্ত এলাকায় ডিউটিতে ছিলেন।অভিযোগ তখন সোনামুড়া দুর্গাপুর এলাকার পাচারকারীরা বিভিন্ন পাচার সামগ্রী নিয়ে বাংলাদেশে পাচার করার উদ্দেশ্যে সীমান্তের জিরো পয়েন্টে যাওয়ায় বিএসএফ পাকড়াও করতে এলে দুপক্ষের মধ্যে বাকবিতণ্ডা এবং ধস্তাধস্তি শুরু হয়।

পাচারকারীরা বিএসএফের উপর ইট পাটকেল মারতে শুরু করে বলে অভিযোগ। তখন সীমান্ত রক্ষী বাহিনী আত্মরক্ষার জন্য পাচারকারীদের গুলি চালায়। ঘটনাস্থলেই দুর্গাপুর এলাকার পাচারকারীদের শ্রমিক হিসেবে পরিচিত শহীদুল ইসলাম সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়ে। শহিদুল মৃত্যুর কোলে ঢলে পড়ে।

পাশাপাশি দুর্গাপুর গ্রামের অপর এক পাচারকারী কাবিল মিয়ার উপর বন্দুকের গুলি লাগে এবং আহত হয়। দুজনকেই প্রথমে সোনামুড়া সামাজিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। অপরদিকে কাবিল মিয়াকে সোনামুড়া সামাজিক স্বাস্থ্য কেন্দ্র থেকে আগরতলা জিবি হাসপাতালে রেফার করেন।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service