May 20, 2024
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

একটা সময় বামগ্রেসের স্থান হবে মিউজিয়াম ,কংগ্রেস সিপিএমকে মিউজিয়ামে গিয়ে দেখতে হবে : মুখ্যমন্ত্রী 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- ত্রিপুরার কমিউনিস্ট ও কংগ্রেসকে হয়তো একটা সময় মিউজিয়ামে রাখতে হবে। মানুষকে বুঝাতে হবে ত্রিপুরায় তারা কমিউনিস্ট ছিল আর তারা তিনজন কংগ্রেস ছিল। বললেন মুখ্যমন্ত্রী অধ্যাপক ডাক্তার মানিক সাহা। ত্রিপুরার কংগ্রেস উপরে গিয়ে কি জবাব দেবে তাদের এখন ভাবনা শুরু হয়ে গিয়েছে।

যে কমিউনিস্টরা কংগ্রেসিদের খুন করেছিল সেই সমস্ত কংগ্রেস পরিবারের কাছে কি জবাব দেবে কংগ্রেস। এখন চিন্তায় ভুগছে , ভোট দেবে কাকে সেটাই চিন্তা করে পাচ্ছে না ক্ষতিগ্রস্ত কংগ্রেস ও সি পি আই এম পরিবারগুলি। যার জন্য তারা বিজেপিকে ভোট দেবে বলে মন স্থির করে ফেলেছে। কেননা কংগ্রেস সিপিআইএমের স্থান হবে মিউজিয়াম , সেখানে গিয়ে চিহ্নিত করতে হবে তারা ছিল কংগ্রেস আর তারা ছিল সিপিআইএম মন্তব্য মুখ্যমন্ত্রী অধ্যাপক ডাক্তার মানিক সাহার।

মুখ্যমন্ত্রী বলেন ডক্টর শ্যামাপ্রসাদ মুখার্জি বলেন ,আমাদের কাছে দেশ আগে , দেশকে নিয়ে আমরা প্রথমে চিন্তা করি , তারপর আমরা পার্টি নিয়ে চিন্তা করি , তারপর নিজে এবং ধর্ম এই ধরনের মানসিকতা নিয়ে বিজেপি দল চলে। মুখ্যমন্ত্রী এদিন বলেন , এখানে মন্ত্রী বাহাদুর বলার চেষ্টা করেছিলেন যে মহারানী কৃতি সিং যেদিন পার্লামেন্টে যাবে সেদিন স্ব গর্বে বলবে সবচেয়ে বেশি ভোট পেয়ে জয়ী হয়ে পার্লামেন্টে এসেছি।

একটা সময় ছিল সিপিআইএম স্লোগান তুলত করতে হবে করতে হবে , কেন্দ্র দেয় না , এখন এসব স্লোগান উঠে গেছে। ন্যায্য মূল্যে ধান কিনছে সরকার। কৃষকদের দিচ্ছে কৃষক ভাতা , এখন সিপিআইএমের মুখ বন্ধ। মংগলবার দুপুর ২ টা নাগাদ চাকমাঘাট বেরেজ সংলগ্ন প্রাংগনে অনুষ্ঠিত হয় এই জনসভা।

এই নির্বা্চনি জন সভায় মূখ্যমন্ত্রী ছাড়াও উপস্থিত ছিলেন পুর্ব ত্রিপুরা আসনে বিজেপি মনোনীত প্রার্থী কৃতি সিং দেববর্মন, রাজ্যের জনজাতি কল্যান দপ্তরের মন্ত্রী বিকাশ দেববর্মা,বিধান সভার মূখ্য সচেতক কল্যানী সাহা রায়, তিপ্রামথা দলের এডিসির ই এম কমল কলই, মনিহার দেব্বর্মা, খোয়াই জেলা এবংং তেলিয়ামুড়া মহকুমার তিপ্রামথা এবং বিজেপি দলের নেতৃত্ব সহ অন্যান্যরা।

 

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service