May 9, 2024
agartala,tripura
বিশ্ব রাজনৈতিক

দেশের মানুষ তাদের সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন, স্লোগান দিচ্ছেন “আবকে বার ৪২০ কে হার : আশীষ 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- ” আবকে বার ৪০০ পার ” এই স্লোগানের বদলে এখন দেশের আপামর জনগণ স্লোগান দিচ্ছে “আবকে বার ৪২০ কে হার”!

মঙ্গলবার সোনামুড়া মহকুমার মেলাঘরে ভোট প্রচারে এসে এই ভাষাতেই কেন্দ্র ও রাজ্য সরকারের নীতি ও শাসক বিজেপি দলের সমালোচনা করে নিজের পক্ষে ভোট চেয়েছেন পশ্চিম আসনের ইন্ডিয়া ব্লকের প্রার্থী আশীষ কুমার সাহা।পাশাপাশি তিপ্রা মথা দলের সমালোচনায় মুখর ছিলেন তিনি।

আসন্ন লোকসভা নির্বাচনকে সামনে রেখে মঙ্গলবার মিছিল ও পথসভার মাধ্যমে ভোট প্রচার করে ইন্ডিয়া ব্লক। সিপিএম পার্টি অফিসের সামনে থেকে মিছিলটি শহরের বিভিন্ন পথ ঘুরে শেষ হয় মোটর স্ট্যান্ড এলাকায় এসে। সেখানে হয় পথসভা।

পথসভায় ভাষণ রাখতে গিয়ে পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের ইন্ডিয়া ব্লকের প্রার্থী আশীষ কুমার সাহা বলেন এখন বিজেপির মুখে তেমন ভাবে আর “সবকা সাথ সবকা বিকাশের” স্লোগান শুনা যায় না। কারন তারা বিকাশের নাম দেশের সর্বনাশ করেছে। দেশের মানুষের সঙ্গে ধুকাদারী করেছে। এখন আগের স্লোগান পাল্টে বলছে “আবকে বার ৪০০ পার”। কিন্তু দেশের মানুষ তাদের সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন। তারা স্লোগান দিচ্ছেন “আবকে বার ৪২০ কে হার।

এদিন, নাম না করে মথা সুপ্রিমো প্রদ্যুৎ কিশোর মানিক্য কে আশীষ কুমার সাহা বলেন, উপজাতি জনগণকে বিভ্রান্ত করে ২০২৩ মথার সহায়তায় বিজেপি পুনরায় রাজ্যের ক্ষমতা দখল করেছে। এদিকে পাহাড়ে তথাকথিত রাজার মুখুষ খসে পড়েছে। তিনি উপজাতিদের স্বার্থের কথা বলে নিজের , নিজের পরিবারের আর কিছু সংখ্যক লোকের স্বার্থসিদ্ধি করে চলছেন।

ইন্ডিয়া ব্লকের এই ভোট প্রচার কর্মসূচিতে সিপিআইএমের পক্ষে উপস্থিত ছিলেন প্ৰাক্তন মন্ত্রী মানিক দে , ভানুলাল সাহা , বিধায়ক শ্যামল চক্রবর্তী প্রমুখ। কংগ্রেসের পক্ষে ছিলেন জেলা কংগ্রেস সভাপতি দীপক চক্রবর্তী , ধ্রুবললা চৌধুরী , মনির হোসেন প্রমুখ।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service