May 20, 2024
agartala,tripura
খেলা

ভারতীয় ক্রিকেট বোর্ডের ছাড়পত্র, বাইশ গজে ফিরতে চলেছেন ঋষভ পন্থ

জনতার কলম ওয়েবডেস্ক :- ২০২২ সালের ডিসেম্বরে ভয়াবহ গাড়ি দুর্ঘটনার সম্মুখীন হয়েছিলেন ভারতের তারকা উইকেটকিপার ব্যাটার ঋষভ পন্থ। তবে, দুর্ঘটনার সম্মুখীন হয়ে হাসপাতালের বেড থেকেই ২২ গজে ফেরার জন্য আপ্রাণ লড়াই শুরু হয় তাঁর। সেই লড়াইয়ের অবশেষে অবসান ঘটল। শুধু তাই নয়, IPL শুরুর ঠিক আগেই ক্রিকেট অনুরাগীরা পেলেন বড় সুখবর।

একটি সাক্ষাত্‍কারে দিল্লি ক্যাপিটালসের কোচ রিকি পণ্টিং জানিয়েছেন যে, “শেষ কয়েক সপ্তাহে বেশ কয়েকটি অনুশীলন ম্যাচ খেলেছে, যেটা আমাদের জন্য সুখবর। পন্থ আআব্র ফিটনেস ফিরে পেতে যে কী পরিমাণ কসরত করছে, সেটা আমি জানি। কিপিং করেছে, ফিল্ডিং করেছে আর ব্যাটিং করা নিয়ে এখনও কোনও সমস্যা হচ্ছে না ওর। এক সময় সত্যিই আমরা এ বারের আইপিএলেও ওকে পাব কি না, সেই নিয়ে উদ্বিগ্ন ছিলাম।

এক্তু থেমে তিনি আরও জানালেন যে, ” ওর না থাকাটা গত মরশুমে আমাদের জন্য বিরাট বড় ধাক্কা ছিল। শেষ ১২-১৪ মাসে ওকে যা কিছুর সম্মুখীন হতে হয়েছে, তা যে কতটা কঠিন, আমরা কল্পনাও করতে পারব না।”

তিনি আরও বলেন যে, ” আমাদের সামনে এক বড় সিদ্ধান্ত অপেক্ষা করে রয়েছে। সে খেলার মত অবস্থায় থাকলে তো সরাসরি অধিনায়কের দায়িত্ব সামলাবে। তবে ফিট না হলে ওকে ভিন্নভাবে আমাদের ব্যবহার করতে হবে। সেক্ষেত্রে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে।”

তবে এখন ঋষভ পন্থ জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে চিকিত্‍সাধীন। জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির ছাড়পত্র না পাওয়া অবধি কিছু বলা যাচ্ছে না। দেখার বিষয় তিনি কি আদেও পুরোপুরি ফিট নাকি এখনও কিছুতা সময় অপেক্ষা করতে হবে ?

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service