May 20, 2024
agartala,tripura
রাজ্য

২০২৪ এ বিজেপির আসন সংখ্যা ছাড়িয়ে যাবে চারশ : মুখ্যমন্ত্রী

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- ২০২৪ লোকসভা নির্বাচনে বিজেপির আসন সংখ্যা ৪০০ ছাড়িয়ে কোথায় গিয়ে দাঁড়াবে তা বলা মুশকিল । কেননা মোদিকে রোখার মত ভারতে এখনো কোন শক্তি হয়নি ভারতে । বললেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাক্তার মানিক সাহা । ভারতবর্ষে মোদিকে রোখার মত এখনো বিকল্প কোন শক্তি তৈরি হয়নি । কেননা চারিদিকে শুধু মোদির নামে জয়জয়কার চলছে ।

২০২৪ লোকসভা নির্বাচনে বিজেপির আসন সংখ্যা ৪০০ ছাড়িয়ে কোথায় যে গিয়ে দাঁড়াবে? তা বলা মুশকিল । অরুন্ধতীনগর পঞ্চায়েতিরাজ ট্রেনিং ইনস্টিটিউটে আয়োজিত বৃহস্পতিবার ত্রিপুরার ন্যায্যমূল্য দোকান পরিচালক সমিতির ২৬ তম রাজ্য সম্মেলনে বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী বলেন এবারের লোকসভা নির্বাচনে বিরোধীদের খুঁজে পাওয়া যাবে না । গোটা ভারত বর্ষ এখন মোদিময় হয়ে রয়েছে ।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে খাদ্যমন্ত্রী সুশান্ত চৌধুরী বলেন, বর্তমান সরকার রেশন ডিলার বান্ধব সরকার । রেশনে গিয়ে এখন আর সাধারন মানুষ খালি ব্যাগ নিয়ে ফিরতে হয় না । চলতি মাস থেকে পনেরোটি নির্দিষ্ট রেশন সঁপে দই ঘি পনির দেওয়া হবে । একটা সময় ছিল রেশন সপে গিয়ে চাল চিনি কেরোসিন তেল ছাড়া কিছুই পাওয়া যেত না। বর্তমানে চাল চিনি কেরোসিনের পাশাপাশি মসলা, চা পাতা , সয়াবিন , তেল , আটা-ময়দা ইত্যাদিও পাওয়া যাচ্ছে ।

এদিন ত্রিপুরা খাদি বোর্ডের প্রাক্তন চেয়ারম্যান বক্তব্য রাখতে গিয়ে বলেন , বর্তমানে রাজ্যের গণ বন্টন ব্যবস্থা উচ্চ প্রশংসার দাবিদার । যেভাবে সাধারণ গরিব মানুষদের মধ্যে গণ বন্টন ব্যবস্থাকে সুদৃঢ করে রেখেছে সেটা নজির তৈরি করেছে । এখন আর সাধারণ গরিব মানুষ রেশন দোকানে গিয়ে খালি ব্যাগ হাতে নিয়ে আর বাড়ি ফিরে যেতে হয় না ।এদিনের সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রেশন দোকান পরিচালন সমিতির কনভেনার প্রদীপ চন্দ্ ,মেয়র দীপক মজুমদার, বিধায়িকা মিনারানী সরকার প্রমূখ।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service