May 17, 2024
agartala,tripura
খেলা

টেস্ট ক্রিকেট থেকে অবসরের ঘোষণা ইংল্যান্ডের তারকা ক্রিকেটার মোঈন আলির

 

জনতার কলম ওয়েবডেস্ক :- ঘরের মাঠে অ্যাশেজের শেষ টেস্টে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৪৯ রানে জিতে নিয়েছে ইংল্যান্ড। ঘরের মাঠে সিরিুজ হারে এড়ানোর পাশাপাশি সিরিজ ড্র করেই মানরক্ষা করেছে ব্রিটিশ বাহিনী। সেই মঞ্চে দাঁড়িয়েই এবার টেস্ট ক্রিকেট থেকে অবসরের ঘোষণা ইংল্যান্ডের তারকা ক্রিকেটার মোঈন আলির। শেষ টেস্টে দ্বিতীয় ইনিংসে ইংল্যান্ডের হয়ে অসাধারণ বোলিং করেছিলেন তিনি।আর তাতেই কার্যত ইংল্যান্ডের জয়ের রাস্তাটা আরও প্রশস্ত হয়েছিল।

অবসরের মঞ্চে মোঈন আলি জানিয়েছেন, “এবার যদি বেন স্টোক আমায় মেসেজ করেন তবে আমি সেই মেসেজ ডিলিট করে দেব। এটা সত্যিই একটা অসাধারণ অনুভূতি। প্রত্যাবর্তনটা সবসময়ই আনন্দের, সেইসঙ্গে খানিকটা চিন্তারও ছিল কারণ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তেমন ভাল পারফরম্যান্স আমি দেখাতে পারিনি। স্টোকস যখন আমায় জিজ্ঞাসা করেছিল সেি সময়আমি ভেবেছিলাম যে কেন পারব না। কারণ এমি একটি ভাল স্কোয়াডের সদসদ্য হতে চলেছি। সেখানেই আমি বিশ্বস করতাাম যে সবকিছু ঠিকভাবে করতে পারব”।

 

এবারের অ্যাশেজে ইংল্যান্ডের হয়ে একজন ভাল অল রাউন্ডারের ভূমিকায় দেখা গিয়েছে মোঈন আলিকে। সেইসঙ্গে ইংল্যান্ডের হয়ে কেরিয়ারের ২০০ টি টেস্ট উইকেট নেওয়ারক নজিরও গড়েছিলেন তিনি। তবে অ্যাশেজ শেষ হওয়ার সঙ্গেই এবারের টেস্ট কেরিয়ারেও ইতি টানলেন এই তারকা স্পিনার।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service