2024-10-16
agartala,tripura
রাজ্য শিক্ষা

সরকারকে বদনাম করার প্রচেষ্টা করছে একাংশ আধিকারিক, দপ্তরকে দুই দিনের মধ্যে স্কলারশিপ দেওয়ার নির্দেশ জনজাতি কল্যাণ মন্ত্রীর 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- দ্রুততার সাথে জনজাতি ছাত্রছাত্রীদের স্কলারশিপ প্রদানের জন্য নির্দেশ দেওয়া হবে বলে জানান দপ্তরের মন্ত্রী বিকাশ দেববর্মা। মন্ত্রী জানান ইতিমধ্যে তিনি ফাইলে স্বাক্ষর করে দিয়েছেন। ছাত্র-ছাত্রীদের তিনি আশ্বাস দেন যাদের কাগজ পত্র সঠিক রয়েছে, তারা এক দুই দিনের মধ্যে স্কলারশিপ পেয়ে যাবে। এনএসপি পোর্টাল ৩১ অক্টোবর পর্যন্ত খোলা থাকবে।

এই সময়ের মধ্যে সকলকে স্কলারশিপের জন্য আবেদন করার আহ্বান জানান মন্ত্রী। উল্লেখ্য বহুদিন ধরে পড়ুয়ারা স্কলারশিপের দাবিতে আন্দোলন চালিয়ে আসছেন। সোমবার স্কলারশিপের দাবিতে জনজাতি কল্যাণ দপ্তরের অধিকর্তার অফিস ঘেরাও করে জনজাতি ছাত্র-ছাত্রীরা।

এই ঘটনার পরিপ্রেক্ষিতে মঙ্গলবার জনজাতি কল্যাণ দপ্তরের মন্ত্রী বিকাশ দেববর্মা জানান বিগত এক দুই মাস ধরে স্কলারশিপ নিয়ে অনেক ঝামেলা হচ্ছিল। কিছু অফিসারের গাফিলতি রয়েছে। কেন এমনটা হচ্ছে। এই নিয়ে তিনি সহসাই দপ্তরের সচিব ও আধিকারিকদের সাথে কথা বলবেন। এখন দেখার সমস্যার সুরাহা কবে নাগাদ হয়।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service