2024-09-19
agartala,tripura
ধর্ম রাজ্য

ঈদে মিলাদুন্নবী সাল্লাল্লাহু আলাইহে ওয়া সাল্লাম উপলক্ষে শহরে রেলি জশনে জুলুছে

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :-প্রতিবছরের ন্যায় জশনে জুলুছে ঈদ-এ মিলাদুন্নবী উপলক্ষে আগরতলা শহরে বের হয় রেলি। বর্ণাঢ্য রেলি রাজধানীতে বের হয়। সোমবার ত্রিপুরা গাউছিয়া সমিতির পক্ষ থেকে জশনে জুলুছে ঈদ-এ মিলাদুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের আয়োজন করা হয়। এদিন ইন্দ্রনগর গাউছিয়া জামে মসজিদ প্রাঙ্গণ থেকে একটি রেলি বের হয়।

রেলিটি আগরতলা শহরের বিভিন্ন রাস্তা পরিক্রমা করে পুনঃরায় ইন্দ্রনগর গাউছিয়া জামে মসজিদের সামনে গিয়ে শেষ হয়। রাজধানীর ইন্দ্রনগরস্হিত সৈয়দ ইউসুফ শাহর মাজার শরীফ থেকে পবিত্র জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী সাল্লাল্লাহু আলাইহে ওয়া সাল্লাম উপলক্ষে এক জৌলুস বের করা হয়।

জৌলুশটি আগরতলা শহরের বিভিন্ন পথ পরিক্রমা করে। আগরতলা গাউছিয়া সমিতি ও আলহাজ আল্লামার অধ্যক্ষ ছৈয়দ শামছুল হুদার স্মৃতি সংসদের উদ্যোগে প্রতি বছরের ন্যায় এইবারও জাঁকজমকের সাথে পবিত্র জৌলুশ বের করা হয়।

আগরতলা শহর পরিক্রমা শেষে ইন্দ্রনগর জামে মসজিদে গিয়ে জৌলুশটি শেষ হয়। এছাড়াও বিভিন্ন জায়গা থেকে এ ধরণের সাড়া জাগানো রেলি বের হয়। এতে মুসলিম ধর্মের লোকজন শান্তি- সম্প্রীতির বার্তা ছড়িয়ে রেলিতে অংশ নেন।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service