2024-09-19
agartala,tripura
দেশ রাজনৈতিক

“দেশ কখনই ক্ষমা করবে না” রাহুল গান্ধীকে : মোহন যাদব

জনতার কলম ওয়েবডেস্ক :- মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী ডঃ মোহন যাদব আমেরিকা সফরের সময় রাহুল গান্ধীর বক্তব্যের প্রতিক্রিয়া জানিয়েছেন। ‘এক্স’-এ একটি পোস্টে রাহুল গান্ধী ও কংগ্রেসকে আক্রমণ করেছেন তিনি। তিনি বলেছিলেন যে রাহুল গান্ধী বিদেশের মাটিতে নিজের দেশের বিরুদ্ধে কথা বলে দেশবিরোধী শক্তির এজেন্ডা প্রচার করে। ধর্ম ও বর্ণের ভিত্তিতে ভারতকে বিভক্তকারী কংগ্রেসের রিজার্ভেশন বিরোধী এজেন্ডাকে সমর্থন করা ভারতের সংবিধানের অপমান।

সোশ্যাল মিডিয়া ‘এক্স’-এ মোহন যাদব লিখেছেন, “রাহুল গান্ধী এবং তার কংগ্রেস দলের দেশবিরোধী এবং সংরক্ষণের মানসিকতা আরও একবার উন্মোচিত হয়েছে। এই প্রথমবার নয় যে রাহুল গান্ধী বিদেশে গিয়ে ভারতের গণতন্ত্রকে অপমান করেছেন। কংগ্রেসের রিজার্ভেশন নিয়ে রাজনীতি করার মানসিকতা এখন সবার সামনে। একদিকে, সফল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে ভারত বিশ্ব শক্তি হিসেবে প্রতিষ্ঠিত হচ্ছে, অন্যদিকে রাহুল গান্ধী বিদেশের মাটিতে নিজের দেশের বিরুদ্ধে কথা বলে দেশবিরোধী শক্তির এজেন্ডা প্রচার করছে।

ধর্ম ও বর্ণের ভিত্তিতে ভারতকে বিভক্তকারী কংগ্রেসের রিজার্ভেশন বিরোধী এজেন্ডাকে সমর্থন করা ভারতের সংবিধানের অপমান। রাহুল গান্ধী কখনই ভারতের সাংবিধানিক ব্যবস্থাকে সম্মান করতে শিখতে পারবেন না, দেশ তার চিন্তাভাবনাকে কখনই ক্ষমা করবে না।”

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service