2024-09-19
agartala,tripura
খেলা

ভারত সফরের জন্য বাংলাদেশ দল ঘোষণা, সুযোগ পেলেন এই নতুন খেলোয়াড়

জনতার কলম ওয়েবডেস্ক :- ভারত সফরের জন্য বাংলাদেশ তাদের টেস্ট দল ঘোষণা করেছে। ভারত সফরে ২ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ। ঘরের মাঠে পাকিস্তানকে টেস্ট সিরিজে হারানোর পর বাংলাদেশ দলের নজর এখন টিম ইন্ডিয়ার বিরুদ্ধে দুর্দান্ত পারফরম্যান্সের দিকে। এ কারণেই বাংলাদেশ দলে মাত্র একটি বড় পরিবর্তন করেছে। গত মাসেই রাওয়ালপিন্ডিতে পাকিস্তান দলকে ২-০ গোলে হারিয়ে পাকিস্তানের মাটিতে প্রথম সিরিজ জিতে বাংলাদেশ দারুণ কৃতিত্ব অর্জন করেছিল।

বাংলাদেশ দলে আনক্যাপড ব্যাটসম্যান জাকার আলী অনিককে অন্তর্ভুক্ত করেছে, অন্যদিকে ফাস্ট বোলার শরিফুল ইসলাম চোটের কারণে স্কোয়াড থেকে বাদ পড়েছেন।এ বছর আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজের মাটিতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ বাংলাদেশ দলের সদস্য ছিলেন জাকার আলী অনিক। জাকার আলী একজন উইকেটরক্ষক-ব্যাটসম্যান এবং বাংলাদেশের হয়ে এখন পর্যন্ত ১৭ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন যাতে তার নামে ২৪৫ রান রয়েছে।

২০২৪ সালের ভারত সফরের জন্য বাংলাদেশ টেস্ট স্কোয়াড: নাজমুল শান্ত (অধিনায়ক), শাদমান ইসলাম, জাকির হাসান, মুমিনুল হক, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন দাস, মেহেদি মিরাজ, জাখর আলী অনিক, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, নাহিদ রানা, তাইজুল ইসলাম, মাহমুদুল হাসান জয়, নাঈম হাসান, খালিদ আহমেদ।       

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service