May 20, 2024
agartala,tripura
দেশ রাজনৈতিক রাজ্য

বাংলাকে জঙ্গলরাজ থেকে মুক্ত করতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রয়োজন বাংলায় : মুখ্যমন্ত্রী 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- পশ্চিমবাংলার মানুষ ভালো সাড়া দিচ্ছেন।প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর গ্যারান্টির উপর মানুষের আস্থা আছে।এবারের লোকসভা নির্বাচন খুব গুরুত্বপূর্ণ। বাংলাকে জঙ্গলরাজ থেকে মুক্ত করতে হবে।শুক্রবার কলকাতা উত্তরে বিজেপি প্রার্থীর মনোনয়ন পত্র জমা দেওয়ার কর্মসূচীতে অংশ নিয়ে একথা বললেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা।

তিনি আশাপ্রকাশ করেন বাংলায় ৪২ আসনের মধ্যে ৩০-৩২ টি আসন পাবে ভারতীয় জনতা পার্টি। এবার পশ্চিমবাংলার লোকসভা নির্বাচনের প্রচারে আগেও গিয়ে অংশ নিয়েছেন ত্রিপুরার বর্তমান মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা। ফের তিনি বাংলায় প্রচারে যান। শুক্রবার কলকাতা উত্তর লোকসভা কেন্দ্রের ভারতীয় জনতা পার্টির প্রার্থী তাপস রায়ের মনোনয়ন পত্র জমা দেওয়ার কর্মসূচীতে অংশ নেন। এদিন ঢাকঢোল নিয়ে দলীয় কর্মী- সমর্থকরা মনোনয়ন পত্র জমার মিছিলে অংশ নেন।

মিছিলের সামনে হুডখোলা গাড়িতে ছিলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী, বিজেপি প্রার্থী সহ অন্যান্য নেতৃত্ব। বিভিন্ন এলাকা ঘুরে মিছিল। ব্যাপক উৎসাহ লক্ষ্য করা যায় দলীয় কর্মী-সমর্থকদের মধ্যে। এদিন পশ্চিমবাংলায় নারী নির্যাতনের ঘটনার বিষয় নিয়ে সাংবাদিকদের প্রশ্নোত্তরে ত্রিপুরার মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা এর নিন্দা জানান। তিনি বলেন, প্রধানমন্ত্রী নারী শক্তিকে আরও শক্তিশালী করার জন্য চেষ্টা চালাচ্ছেন। তিনি বলেন, বাংলাকে জঙ্গলরাজ থেকে মুক্ত করতে হবে।

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service