May 17, 2024
agartala,tripura
দেশ রাজনৈতিক

মোহাব্বত কি দুকান’-এ নকল ভিডিও বিক্রি করছে : মোদী 

জনতার কলম ওয়েবডেস্ক :- প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মঙ্গলবার এক জনসভায় বক্তব্য রাখতে গিয়ে বলেন, যে প্রতিদ্বন্দ্বীরা যারা ভারতীয় জনতা পার্টি (বিজেপি) নেতৃত্বাধীন সরকারের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে অক্ষম তারা সোশ্যাল মিডিয়ায় জাল ভিডিও ছড়িয়ে দেওয়ার জন্য প্রযুক্তির অপব্যবহার করছে। “এখন তাদের অবস্থা এমন হয়েছে যে তাদের মিথ্যা কথাও কাজ করছে না। তারা কৃত্রিম বুদ্ধিমত্তার (AI) মাধ্যমে আমার মুখ ব্যবহার করছে।তাদের ‘মোহাব্বত কি দুকান’-এ নকল ভিডিও বিক্রি করছে। এই মিথ্যার দোকান বন্ধ করা উচিত।”

প্রধানমন্ত্রী মোদি আরো বলেন, “বিরোধীরা আমার মতো নেতাদের উদ্ধৃতি বিকৃত করার জন্য AI ব্যবহার করছে। “আমি নিশ্চিত করব যে সারা বিশ্বে বাজরা খাবার টেবিলে পৌঁছাবে।”

প্রধানমন্ত্রী বলেন, যে মার্কিন রাষ্ট্রপতি জো বাইডেন তার জন্য যে রাষ্ট্রীয় নৈশভোজে আয়োজন করেছিলেন তাতে বাজরা থেকে তৈরি আইটেম অন্তর্ভুক্ত ছিল। তিনি বলেছিলেন যে কেন্দ্রীয় সরকারের লক্ষ্য হল ভারতকে তেলবীজ উৎপাদনে স্বনির্ভর করা। বর্তমান লোকসভা নির্বাচন দেশের আত্মসম্মান নিয়ে।

প্রধানমন্ত্রী মোদী আরও বলেছেন যে যখন কংগ্রেস সরকার ছিল, এমনকি কৃষকদের সারের ভাগও লুট করা হয়েছিল। ইউরিয়ার জন্য কৃষকদের মার খেতে হয়েছে। কিন্তু গত ১০ বছরে আমরা কৃষকদের ইউরিয়া ঘাটতির সম্মুখীন হতে দেইনি। শুধুমাত্র গত বছর, আমরা সারের উপর কৃষকদের ২.৫ লক্ষ কোটি টাকা ভর্তুকি দিয়েছি।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service