May 13, 2024
agartala,tripura
অপরাধ রাজ্য

বধূ হত্যাকাণ্ডে অভিযুক্তদের গ্রেপ্তার ও কঠোর শাস্তির দাবিতে বিক্ষোভ প্রদর্শন এলাবাসীর

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- বধূ কিরণ বাসফোর মৃত্যুকাণ্ডে অভিযুক্তদের গ্রেপ্তার ও কঠোর শাস্তির দাবি জানালেন এবার ইন্দ্রনগর হরিজন কলোনির বাসিন্দারা। তারা হুঁশিয়ারি দেন সুষ্ঠু বিচার না হওয়া পর্যন্ত এলাকায় থাকতে পারবেন না অভিযুক্তরা। প্রায় ১৮ বছর আগে আসামের বাসিন্দা কিরণ বাসফোরের বিয়ে হয় আগরতলা ইন্দ্রনগর হরিজন কলোনি এলাকার পিন্টু বাসফোরের সঙ্গে।

অভিযোগ বিয়ের পর থেকেই বধূর উপরে নির্যাতন করতো স্বামী সহ পরিবারের লোকজন। এও অভিযোগ বাপের বাড়ি থেকে নগদ অর্থ সহ বিভিন্ন জিনিস আনার জন্য চাপ দিত বধূকে। শুধু তাই নয়, বাপের বাড়ির সঙ্গে বধূর যোগাযোগও বন্ধ করে দেয় স্বামী। অবশেষে চলতি মাসে বধূ কিরনের বাপের বাড়ির লোকজন জানতে পারেন কিরণ মারা গেছেন। কিন্তু কিভাবে ঘটনা তা তারা কিছুতেই জানতে পারেনি। ঘটনা জানিয়ে পূর্ব মহিলা থানায় বধূর স্বামী পিন্টু বাসফোর সহ ৪ অভিযুক্তের বিরুদ্ধে মামলা করা হয়।

পুলিশ স্বামীকে গ্রেপ্তার করলেও অন্য তিনজনকে পুলিশ গ্রেপ্তার করতে পারেনি। জানা গেছে তিনজন অভিযুক্ত বর্তমানে পলাতক। শনিবার মৃত কিরনের ভাই ত্রিপুরায় এসে পূর্ব মহিলা থানায় দেখা করেন এবং মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে আবেদন রাখেন সুবিচারের। রবিবার মৃত বধূর ভাইয়ের পাশে দাঁড়াল হরিজন কলোনির বাসিন্দারা। তারা জানান, কিরণ বাসফোর খুব ভালো ছিলেন।

কিন্তু বধূর স্বামীর বাড়িতে এলাকার মানুষের যাতায়াত ছিল না বলেই চলে। স্থানীয়রাও এদিন সুবিচারের দাবি জানান। তারা ক্ষোভ উগরে দেন অভিযুক্তদের বিরুদ্ধে। এলাকাবাসী দাবি জানান অভিযুক্তদের গ্রেপ্তার ও তদন্তক্রমে আইন অনুযায়ী শাস্তির। সুবিচার না হওয়া পর্যন্ত অভিযুক্তরা এলাকায় থাকতে পারবে না বলেও সাফ জানিয়ে দেয় তারা।

 

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service