May 2, 2024
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

কমিউনিস্টদের পাকিস্তানে পাঠানো উচিত, ভারতে কোন জায়গা নেই এদের : বিপ্লব 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী লোকসভা নির্বাচনের প্রথম ধাপের ভোট গ্রহণের আগে শেষ জনসভা করতে যাচ্ছেন ত্রিপুরায়। বুধবার তিনি স্বামী বিবেকানন্দ ময়দানে জনসভা করবেন। এটা ত্রিপুরাবাসীর জন্য গৌরবের দিন। মঙ্গলবার রাজধানীতে সাংবাদিকদের মুখোমুখি হয়ে একথা বললেন পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের ভারতীয় জনতা পার্টির প্রার্থী বিপ্লব কুমার দেব।

প্রচারের ফাঁকে এদিন একটি বেসরকারি হোটেলে সাংবাদিকদের মুখোমুখি হন বিপ্লব কুমার দেব। তিনি ত্রিপুরা বাসীর কাছে আবেদন রাখেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নির্বাচনী জনসভায় অংশ নিতে স্বামী বিবেকানন্দ ময়দানে অংশ নেওয়ার জন্য। পাশাপাশি বিপ্লব দেব এদিন যুবদের উদ্দেশ্যে আহ্বান জানান, বিনা কাজে না বসে থাকার জন্য।

তিনি বলেন বসে না থেকে মুরগী, হাঁস পালন কিংবা পানের দোকান দেওয়ার জন্য। নিজের স্বরোজগারি মানসিকতাই এক সুন্দর ব্যক্তিত্ব দিতে পারে। তিনি বলেন, মোদী চাইছেন শক্তিশালী যুব ভারত। যুবরাই ভবিষ্যৎ, যুবরাই শক্তি। যুবরাই সব কিছু। তিনি কমিউনিস্টের নির্বাচনী ইস্তেহারের প্রসঙ্গ টেনে মন্তব্য করেন এদের পাকিস্তানে পাঠানো উচিত। ভারতে কোন জায়গা নেই। বিপ্লব বাবু বলেন, কমিউনিস্টদের এই ইস্তেহার কংগ্রেস স্বীকার করে কিনা তা স্পষ্ট করে দিক কংগ্রেস নেতৃত্ব।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service