May 17, 2024
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

চাঁদা বাজ পার্টি কমিউনিস্ট পুনঃরায় ক্ষমতায় এলে ত্রিপুরার মানুষকে বিক্রি করে দিত : বিপ্লব 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- ভারতীয় জনতা পার্টির সরকার ত্রিপুরায় আসার পরে সামাজিক ভাতা দুই হাজার টাকা করে দেওয়া হয়েছে। ২০১৮ সালে বিজেপি আসার পরে সরকারি কর্মচারীদের জন্য সপ্তম পে স্কেল লাগু করা হয়েছে। ২০১৮ সালে ত্রিপুরা রাজ্যে এক নতুন যুগের সুচনা হয়েছে। যার কারনে ত্রিপুরার মানুষ বেঁচে গেছেন। কমিউনিস্টরা পুনঃরায় ক্ষমতায় এলে ত্রিপুরার মানুষকে বিক্রি করে দিত।

কমিউনিস্টরা ত্রিপুরা রাজ্যের বিনাশ করেছে। ত্রিপুরার মানুষ এইবারের লোকসভা নির্বাচনে কমিউনিস্টদের একটি ভোটও দেবে না। রবিবার খয়েরপুর বিধানসভা কেন্দ্রে নির্বাচনী জনসভায় এই দাবি করলেন পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব। প্রতিদিন বিভিন্ন জায়গায় নির্বাচনী জনসভা করছেন বিজেপি প্রার্থী। কোথাও রোড শো তো কোথাও জনসভা।

রবিবার খয়েরপুর মণ্ডল এলাকায় হয় রোড শো শেষে জনসভা। এদিন রাজধানী লাগোয়া রেশনবাগান এলাকা থেকে বের হয় বিজেপি প্রার্থীকে নিয়ে রোড শো। জাতীয় সড়ক ধরে রোড শো যায় পল্লিমঙ্গল স্কুল প্রাঙ্গণে।প্রার্থীর সঙ্গে হুড খোলা গাড়িতে ছিলেন বিধায়ক রতন চক্রবর্তী। এদিন জনসভায় আলোচনা করতে গিয়ে বিপ্লব দেব সিপিএম এর সমালোচনা করেন।

তিনি বলেন, ভারতীয় জনতা পার্টির সরকার ত্রিপুরায় আসার পরে সামাজিক ভাতা দুই হাজার টাকা করে দেওয়া হয়েছে। ২০১৮ সালে বিজেপি আসার পরে সরকারি কর্মচারীদের জন্য সপ্তম পে স্কেল লাগু করা হয়েছে। বিপ্লব দেব আরও বলেন, সিপিএম আমলে ছিল শুধু চাঁদার উপরে চাঁদা। কর্মচারীদের কাছ থেকে মাসে মাসে চাঁদা ছাড়া নেওয়া হতো বিশেষ তহবিলের নামে চাঁদা।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service