May 2, 2024
agartala,tripura
খেলা

ভুল করে কেনা সেই শশাঙ্ক ই জেতালেন প্রীতির পাঞ্জাবকে

জনতার কলম ওয়েবডেস্ক :- কথিত আছে যে সঠিক সময়ে একটি জাল কয়েনও কাজে আসে। গুজরাট টাইটানস এবং পাঞ্জাব কিংসের ম্যাচে এমনই কিছু দেখা গেছে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৪ এর ১৭ তম ম্যাচে পাঞ্জাব কিংসের হয়ে শশাঙ্ক সিং তার দলের সম্মান রক্ষা করেছিলেন।

এই সেই শশাঙ্ক সিং যাকে নিলামে কিনতে অস্বীকার করেছিল পাঞ্জাব দল। এখন একই খেলোয়াড় দলকে এমন একটি ম্যাচে জয়ের দিকে নিয়ে যায় যেখানে তাদের পরাজয় প্রায় নিশ্চিত বলে মনে হয়েছিল।

গুজরাটের বিরুদ্ধে ম্যাচে ২৯ বলে ৬১ রানের অপরাজিত ইনিংস খেলেন শশাঙ্ক। এই ইনিংসেও তিনি মারেন ৪টি ছক্কা ও ৬টি চার। তার ইনিংসের কারণে এক বল বাকি থাকতেই ৩ উইকেটে জয় পায় পাঞ্জাব।

আসলে, যখন আইপিএল ২০২৪-এর নিলাম অনুষ্ঠিত হচ্ছিল, তখন পাঞ্জাব কিংস শশাঙ্ক নামে অন্য একজন খেলোয়াড়কে নিয়ে বিভ্রান্ত হয়েছিল। পাঞ্জাব দল ১৯ বছর বয়সী শশাঙ্ককে কিনতে চেয়েছিল কিন্তু নিলামে তারা ৩২বছর বয়সী শশাঙ্ককে বিড করেছিল।

পাঞ্জাব ছত্তিশগড় থেকে এই খেলোয়াড়কে কিনেছিল, কিন্তু পরে ফ্র্যাঞ্চাইজি অস্বীকার করেছিল যে তারা তাকে কিনতে চায় না, কিন্তু বিডিং হওয়ার পরে, দল তাকে ধরে রাখার সিদ্ধান্ত নিয়েছে এবং সোশ্যাল মিডিয়াতে স্পষ্ট করে দিয়েছে।

এই পরিস্থিতিতে, নিলামে নেওয়া সিদ্ধান্ত নিয়ে এখন পাঞ্জাব কিংসের টিম ম্যানেজমেন্টের কোনও অনুশোচনা থাকবে না। গুজরাটের বিরুদ্ধে রোমাঞ্চকর ম্যাচ জিতে শশাঙ্ক প্রমাণ করলেন যে তিনি মুদ্রা নন, দীর্ঘ পথ চলার খেলোয়াড়।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service