May 20, 2024
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

বিপ্লব কুমার দেবের উদ্যোগে কামাখ্যা মায়ের দর্শনের সুযোগ পেয়ে খুশি তীর্থ যাত্রীরা

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- ব্যক্তিগত উদ্যোগে প্রবীণ নাগরিকদের গৌহাটিস্থিত মহা তীর্থ শক্তিপীঠ কামরূপ কামাক্ষা দর্শনের উদ্যোগ নিলেন ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সংসদ বিপ্লব কুমার দেব। বিলোনিয়া এবং জুলাইবাড়ি থেকে মোট ৩৫ জন তীর্থযাত্রী গৌহাটিস্থিত কামাক্ষা মন্দির দর্শনের উদ্দেশ্যে বাসে করে যাত্রা করেন। বিলোনিয়ায় উপস্থিত মন্ডল সভাপতি গৌতম সরকার। তিনি এই উদ্যোগের জন্য সাংসদকে ধন্যবাদ জানান।

গত বছর ২৮ ডিসেম্বর, বিশালগড় এবং অমরপুর থেকে মোট ৪৩ জন তীর্থযাত্রী অমরপুর স্থিত মা কামাখ্যা মন্দিরের সামনে থেকে গৌহাটি কামাক্ষা মন্দির দর্শনের উদ্দেশ্যে যাত্রা করেন ।

সাংসদ বিপ্লব কুমার দেবের এই উদ্যোগের ফলে তীর্থযাত্রীরা বিনা খরচে কামরূপ-কামাখ্যা দর্শনের সুযোগ পেলেন। এই ব্যতিক্রমী সাধুবাদযোগ্য উদ্যোগের জন্য বিপ্লব কুমার দেব কে ধন্যবাদ জানান বিলোনিয়া মন্ডল সভাপতি সহ তীর্থযাত্রীগন।

বাসে করে তীর্থ যাত্রীরা গৌহাটির উদ্দেশ্যে যাত্রা করেন শনিবার সকালে । কামাখ্যা মায়ের দর্শন শেষে পুনরায় ত্রিপুরার উদ্দেশ্যে যাত্রা করবেন তারা। সাংসদের অফিস সূত্রে খবর আগামী দিনেও রাজ্যের বিভিন্ন মহকুমা থেকে তীর্থ যাত্রীদের দেশের অন্যান্য তীর্থক্ষেত্র দর্শন করানোর পরিকল্পনা রয়েছে । বিপ্লব কুমার দেবের উদ্যোগে কামাখ্যা মায়ের দর্শনের সুযোগ পেয়ে খুশি তীর্থ যাত্রীরা l

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service