May 20, 2024
agartala,tripura
খেলা

গঠিত হল ক্রিকেট এসোসিয়েশনের নতুন কমিটি

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- প্রত্যাশিত ভাবেই টি সি এ এর জয় ছিনিয়ে নিয়েছে বিক্ষুব্ধ গোষ্ঠীর প্রতিনিধিরা । সভাপতি পদে ফের জয় হয়েছে তপন লোধের । সচিব পদে নতুন এসেছেন সুব্রত দে । দীর্ঘ জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে হাইকোর্টের নির্দেশে শেষপর্যন্ত নির্বাচন অনুষ্ঠিত হলো ত্রিপুরা ক্রিকেট এসোসিয়েশনে । নির্বাচন মূলত অনুষ্ঠিত হয়েছে দুটি গোষ্ঠীর মধ্যে ।

এবারের জয় ছিনিয়ে নিয়েছে তপন লোধ ও সুব্রত দে গোষ্ঠী । ভোটে মোট ভোটার ছিল ৩০ জন । ১৮ টি সাব ডিভিশন ১৪ টি ক্লাব ও একজন লাইফ টাইম মেম্বার । তিনটি ভোট বাতিল হয়েছে কৈলাসহর , আমবাসা ও কাঞ্চনপুরের প্রতিনিধিদের । নমিনেশন পেপারে ত্রুটি থাকার ফলে তাদের ভোট বাতিল হয়েছে ।হাইকোর্টের নির্দেশ মান্যতা দিয়ে বৃহস্পতিবার ভোট অনুষ্ঠিত হয়েছিল ফলাফলও প্রকাশিত হয়েছে এদিন ।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করেছিল তিনজন । তারা হলেন সচিব পদে সুব্রত দে , সহসচিব পদে জয়ন্ত দে , সহ-সভাপতি পদে উপানন্দ দেববর্মা এবং লাইফটাইম মেম্বার পদে জয় লাভ করেছে অলক ঘোষ । বৃহস্পতিবার ভোট হয়েছিল সভাপতি , কোষাধ্যক্ষ ও কাউন্সিল মেম্বার পদে ।সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন অমিত রক্ষিত ও তপন লোধ।

কোষাধ্যক্ষ পদে প্রতিদ্বন্দিতা করেছিল জয় লাল দাস ও বাসুদেব চক্রবর্তী। কাউন্সিল মেম্বার হিসেবে লড়াই করেছিল তপন চৌধুরী ও সুমিত্র গোপ। ফলাফল প্রকাশের পর নিজেদের জয় নিয়ে আপ্লুত সভাপতি ও নতুন সচিব। বলেন এই জয় ক্রিকেট এসোসিয়েশনের নৈতিকতার জয়।

এবার ক্রিকেটের উন্নয়ন হবে। প্রসঙ্গত টিসিএএর নির্বাচন নিয়ে ইতিমধ্যেই অনেক জল ঘোলা হয়েছে। শেষ পর্যন্ত আদালতের নির্দেশে নির্বাচন সম্পন্ন হয়েছে এবং ফলাফলও প্রকাশিত হয়েছে।প্রকাশিত ফলাফলেসভাপতি ছাড়া টিসি এর পুরানো কমিটির আর কারো অস্তিত্ব রইল না।

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service