February 12, 2024
agartala,tripura
পর্যটন রাজ্য

পর্যটন দপ্তরের রিভিউ বৈঠকে গুরুত্ব পূর্ণ সিন্ধান্ত গ্রহণ

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- রাজ্যের পর্যটন শিল্পের পুনরুজ্জীবনকে ত্বরান্বিত করার লক্ষ্য নিয়েই আজকের বৈঠকে আলোচনা হয়। বৈঠকে মন্ত্রী সুশান্ত চৌধুরী বলেন আমাদের সকলের উদ্দেশ্য একটাই, ত্রিপুরা রাজ্যের পর্যটন শিল্পের বিকাশ। ত্রিপুরা রাজ্যকে পর্যটন শিল্পকে উচ্চতার সর্বোচ্চ শিখরে নিয়ে যাওয়ার স্বপ্ন আমাদের সকলের।

কারণ, এই শিল্পের বিকাশের সঙ্গে জড়িয়ে আছে কর্মসংস্থান, জীবন, জীবিকা সব কিছু। আজকের বৈঠকে ত্রিপুরা ট্যুরিজম ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেডের চলমান বিভিন্ন কর্মকান্ড ও ভবিষ্যতের কর্মপন্থা নিয়ে বিস্তারিত আলোচনা হয়। ত্রিপুরা রাজ্যের আকর্ষণীয় পর্যটন স্থানগুলোকে কীভাবে তুলে ধরা যায়, বা আরও আকর্ষিত করে তোলা যায় সবকিছু নিয়েই আলোচনা হয় আজকের বৈঠকে। বিভিন্ন দপ্তরের সাথে সমন্বয় রেখে ত্রিপুরা ট্যুরিজম ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেডের বিভিন্ন কর্মকান্ডকে সুষ্ঠুভাবে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য পর্যটন মন্ত্রী বৈঠকে গুরুত্বারোপ করেন ।

আজকের এই গুরুত্বপূর্ণ বৈঠকে পরিচালনা পর্ষদের সদস্য/ প্রতিনিধিদের মধ্যে মধ্যে উপস্থিত ছিলেন, ত্রিপুরা সরকারের স্বরাষ্ট্র দপ্তরের সচিব ড. প্রদীপ কুমার চক্রবর্তী, অর্থ দপ্তরের সচিব অপূর্ব রায়, বন দপ্তরের পিসিসিএফ(এপিআর) রবীন্দ্র কুমার শ্যামল, চিফ ওয়াইল্ডলাইফ ওয়ার্ডেন প্রবীণ এল আগারওয়াল, পর্যটন দপ্তরের সচিব উত্তম কুমার চাকমা ,পর্যটন দপ্তরের অধিকর্তা তপন কুমার দাস,পূর্ত দপ্তরের মুখ্য বাস্তুকার রাজীব দেববর্মা সহ অন্যান্য উচ্চপদস্থ আধিকারিকেরা।

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service