2024-10-16
agartala,tripura
রাজ্য

প্রাক্তন রাষ্ট্রপতি ডঃ এ.পি.জে আব্দুল কালাম এর ৯৪ তম জন্মদিন উপলক্ষে জালাল খেদমত আল ইনসান ফাউন্ডেশন এর উদ্যোগে সম্মাননা প্রদান

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- সামাজিক কাজে বরাবর এগিয়ে আসে জালাল খেদমত আল ইনসান ফাউন্ডেশন। মঙ্গলবার সংগঠনের তরফে পালন করা হয় প্রয়াত প্রাক্তন রাষ্ট্রপতি ডঃ এপিজে আব্দুল কালামের ৯৪ তম জন্মদিন। আগরতলা প্রেস ক্লাবে হয় অনুষ্ঠান। এদিন অনুষ্ঠানে সংবর্ধনা ও স্বর্ণপদক দেওয়া হয় সম্প্রতি রাজ্য ভয়াবহ বন্যায় দুর্গতদের পাশে নিরলস ভাবে দাঁড়ানো কিছু লোকজনকে।

এবারের বন্যায় ব্যাপক ক্ষতি হয়েছে রাজ্যের। সমাজের বিভিন্ন পেশার মানুষ বন্যার্তদের পাশে দাঁড়িয়েছেন সাধ্য মতো। এমন ২৪ জনকে সংবর্ধনা দেওয়া হয় সংগঠনের তরফে। আগরতলা প্রেস ক্লাবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উচ্চ আদালতের বিচারপতি অরিন্দম লোধ, বিশালগরের বিধায়ক সুশান্ত দেব, বিশিষ্ট সাংবাদিক প্রণব সরকার সহ অন্যান্যরা। অনুষ্ঠানে বিচারপতি এমন উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন।

তিনি বলেন, সংস্থার কর্ণধারের এমন মহৎ কাজকে আগামী দিনে যাতে সকলে উৎসাহিত দেয়। তিনি বলেন, সব ভালো কাজের জন্য ৮০ শতাংশ মানুষ থাকে। আর ২০ শতাংশ মানুষ কোন কারণে সাহায্যের হাত নাও বাড়াতে পারে। অনুষ্ঠানকে ঘিরে ভালো সাড়া পড়ে।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service