2024-10-16
agartala,tripura
অপরাধ রাজ্য

আগরতলা রেল স্টেশন থেকে আটক দুই বাংলাদেশী মহিলা 

xr:d:DAF5jo1sw-M:22,j:5230220197796789258,t:24011107

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- উৎসবের মধ্যে অবৈধ ভাবে বাংলাদেশী নাগরিকদের অনুপ্রবেশ থেমে নেই। অভিযোগ দালালের মাধ্যমে তারা ভারতে প্রবেশ করছে। ত্রিপুরা থেকে ট্রেনে বিভিন্ন রাজ্যে পাড়ি জমাচ্ছে। তবে অনেক সময়ই বাংলাদেশী নাগরিকরা ধরা পড়ছে। এবার আগরতলা রেল স্টেশন থেকে আটক দুই বাংলাদেশী মহিলা। আগরতলা জিআরপি থানার পুলিশ তাদেরকে আটক করে।

আগরতলা জিআরপি থানার ওসি তাপস দাস জানান বৃহস্পতিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন দুইজন মহিলা তারকাঁটা বেড়া অতিক্রম করে অবৈধভাবে রাজ্যে এসেছে। আগরতলা রেল স্টেশন থেকে ট্রেনে করে তারা বহিঃরাজ্যে পাড়ি দিতে পারে। এই সংবাদের উপর ভিত্তি করে আগরতলা জিআরপি থানার পুলিশ আগরতলা রেল স্টেশনের বিভিন্ন স্থানে ওত পেতে বসে।

যথারীতি দুপুরের কিছু সময় পর আগরতলা জিআরপি থানার পুলিশ সন্দেহজনক দুই মহিলাকে রেল স্টেশনের মূল ফটক দিয়ে রেল স্টেশনে প্রবেশ করার সময় তাদেরকে আটক করে। তাদের জিজ্ঞাসাবাদ চালানোর পর কথাবার্তায় অসঙ্গতি ধরা পড়ে। পরবর্তী সময় তারা স্বীকার করে দুইজনই বাংলাদেশী নাগরিক। অবৈধভাবে তারা রাজ্যে এসেছে। ধৃতদের বিরুদ্ধে জি আর পি থানার পুলিস মামলা নিয়ে তদন্ত করছে।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service