2024-10-17
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

রাজ্যের বিরোধী দল কংগ্রেস-সিপিএম বিভ্রান্তি ছড়াচ্ছে, মানুষ বিজেপির সঙ্গে রয়েছেন : মুখ্যমন্ত্রী 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- রাজ্যের বিরোধী দল কংগ্রেস-সিপিএম বিভ্রান্তি ছড়াচ্ছে বলে অভিযোগ এনে শুক্রবার রাজ্যজুড়ে প্রতিবাদ বিক্ষোভ মিছিল করলো ভারতীয় জনতা পার্টি। এদিন রাজধানী সহ বিভিন্ন মণ্ডলে হয় বিক্ষোভ মিছিল। রাজ্যের আইন-শৃঙ্খলা, মহিলা অপরাধ বেড়ে চলার অভিযোগ এনে সম্প্রতি বিরোধী কংগ্রেস ও সিপিএম রাস্তায় নামে।

রাজধানীতে বড় পরিসরে মিছিল- সভা করে দুই দল। বিরোধীরা মিথ্যা অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ। এই অভিযোগ এনে এবার পথে নামলো বিজেপি। শুক্রবার সদর জেলা সহ রাজ্যের বিভিন্ন মণ্ডলে প্রতিবাদ বিক্ষোভ সংগঠিত করে শাসক দল। এদিন বিকেলে আগরতলা শহরে বিজেপি সদর শহর জেলার তরফে হয় প্রতিবাদ মিছিল।

রাজধানীর রবীন্দ্র ভবনের সামনে থেকে বের হয় স্লোগান সোচ্চার বিশাল মিছিল। এর সামনে ছিলেন মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা, প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য, মন্ত্রী সুশান্ত চৌধুরী, রতন লাল নাথ, বিকাশ দেববর্মা, বিধায়ক দীপক মজুমদার, বিজেপির সহ- সভাপতি সুবল ভৌমিক, পাপিয়া দত্ত, বিধায়ক রতন চক্রবর্তী, মিনা রানী সরকার সহ অন্যরা।

মিছিল রবীন্দ্র ভবনের সামনে থেকে বের হয়। শহরের বিভিন্ন পথ পরিক্রমা করে প্যারাডাইস চৌমুহনীতে সভায় মিলিত হয়। এদিন মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা বলেন, বিরোধীরা যাতে বিভ্রান্তি ছড়ানো থেকে বিরত থাকে। তিনি বলেন মানুষ বিজেপির সঙ্গে রয়েছেন। প্রধানমন্ত্রীর উপর বিশ্বাস আছে। মানুষের জন্য বিজেপি ও সরকার কাজ করছে। বিরোধীরা বিভ্রান্তিকর মন্তব্য করে কাজের কাজ কিছুই হবে না।

কাজ-খাদ্যের অভাব নিয়ে প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকারের অভিযোগ নিয়ে সমাবেশে এদিন ত্রিপুরা প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য মন্তব্য করেন, মিথ্যা প্রচার করে রাজ্যের বুকে বেশিদিন টিকে থাকা যায় না। সেটা রাজ্যের মানুষ প্রমাণ করেছে ২০১৮ সালে বামেদের উতখাত করেছে। নারী নির্যাতন নিয়ে পূর্বতন বাম সরকারের সময়কার ঘটনা তুলে ধরে সিপিএম-র সমালোচনা করেন তিনি।

রাজীব বাবু বলেন, ত্রিপুরা রাজ্যের মানুষকে বোকা ভাববেন না। এদিন রাজধানীতে বিজেপির প্রতিবাদ বিক্ষোভ মিছিলে ব্যাপক সংখ্যায় নারী- পুরুষ যুবক- যুবতী অংশ নেন। এদিন মিছিলে শহর ও আশপাশ এলাকার বিজেপি কর্মীরা অংশ নেন।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service