2024-09-19
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

সুদীপের বিরুদ্ধে মানহানির মামলা, রাজনীতি থেকে সন্যাসের হুশিয়ারি, চ্যালেঞ্জ ছুড়ে দিলেন মন্ত্রী বিকাশ দেববর্মা

Oplus_0

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- নিজের বিরুদ্ধে উঠা অভিযোগের সাফাই দিলেন মন্ত্রী বিকাশ দেববর্মা। তবে মন্ত্রী পরোক্ষে অনেক অভিযোগ স্বীকার করে নিলেন। জোট সরকারের মন্ত্রী বিকাশ দেববর্মার বিরুদ্ধে উঠেছে একাধিক অভিযোগ। মন্ত্রীর বিরুদ্ধে উঠা দুর্নীতির অভিযোগ নিয়ে সরগরম রাজ্য রাজনীতি। শনিবার মহাকরণে নিজ কক্ষে সাংবাদিক সম্মেলন করে নিজের বিরুদ্ধে উঠা অভিযোগের সাফাই দিলেন খোদ মন্ত্রী বিকাশ দেববর্মা।

এদিন সাংবাদিক সম্মেলনের শুরুতে মন্ত্রী বিকাশ দেববর্মা দাবি করেন রাজধানীর বুকে তিনি ৭ কোটি টাকা দিয়ে কোন বাড়ি কিনেন নি। প্রয়াত চিকিৎসক ইলা লোধের বাড়িটি পার্থ সরকার নামে এক ব্যক্তি ক্রয় করেছেন। তবে এদিন মন্ত্রী স্বীকার করে নেন নিজের স্ত্রীর নামে লেম্বুছড়ায় রয়েছে বাড়ি। সরকারি টাকা ব্যয় করে মন্ত্রী বিকাশ দেববর্মার বাড়ির বাউন্ডারি ওয়াল নির্মাণ করা হচ্ছে। সেই বিষয়ে প্রশ্ন করা হলে মন্ত্রী স্বীকার করে নেন ঘটনা সত্য।

তার পাশাপাশি তিনি যুক্তি উপস্থাপন করেন উনার ব্যক্তিগত দেহরক্ষীদের নিরাপত্তার জন্য এই বাউন্ডারি ওয়াল নির্মাণ করা হচ্ছে। তিনি নিজের নামে বাড়িটি ক্রয় করেছেন প্রমান করতে পারলে রাজনৈতিক জীবন থেকে সন্ন্যাস নেবেন। তারপর তিনি দাবি করেন খোয়াই জেলায় ছেলে ও স্ত্রীর নামে কোন পেট্রোল পাম্প নেই। মন্ত্রী বিকাশ দেববর্মা বলেন মন্ত্রী হওয়ার আগে তিনি দীর্ঘ বছর ঠিকেদারি কাজের সঙ্গে যুক্ত ছিলেন। কোটি কোটি টাকার কাজ করিয়েছেন তিনি।

পাশাপাশি মন্ত্রী বিধায়ক সুদীপ রায় বর্মণকে দুয়েকটি অভিযোগ নিয়ে চ্যালেঞ্জ ছুঁড়ে দেন।বিধায়ক সুদীপ রায় বর্মনকে ক্ষমা চাওয়ার জন্য ৪৮ ঘন্টার সময়সীমা বেঁধে দিয়েছেন। নইলে তিনি সুদীপ রায় বর্মনের বিরুদ্ধে মানহানির মামলা করবেন বলে হুশিয়ারি দিলেন মন্ত্রী বিকাশ দেববর্মা। শুধু তাই নয়, সুদীপের আনা অভিযোগের সত্যতা প্রমাণিত হলে মন্ত্রী রাজনীতি থেকে সন্ন্যাস নেবেন। কিন্তু, সত্যতা প্রমাণিত না করতে পারলে, বিধায়ক সুদীপ রায় বর্মণকে রাজনৈতিক জীবন থেকে সন্ন্যাস নিতে হবে বলে চ্যালেঞ্জ ছুড়ে দেন মন্ত্রী বিকাশ দেববর্মা।

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service