2024-09-19
agartala,tripura
বিশ্ব

9/11 হামলার ভয়ঙ্কর ছবি ভাইরাল হচ্ছে, ফটোসাংবাদিক বিল বিগার্ট মারা যাওয়ার আগে ক্যামেরায় বন্দী করেছিলেন

জনতার কলম ওয়েবডেস্ক :- আজ বুধবার ৯/১১-এর বিধ্বংসী সন্ত্রাসী হামলার ২৩তম বার্ষিকী। এই হামলা মার্কিন যুক্তরাষ্ট্রকে মূলে নাড়া দিয়েছিল। ২০০১ সালে নিউইয়র্ক সিটির আইকনিক ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে হামলার সুদূরপ্রসারী বৈশ্বিক পরিণতি হয়েছিল। এই হামলা বিশ্বের সবচেয়ে শক্তিশালী দেশগুলোকে তাদের দুর্বলতার কথা মনে করিয়ে দিয়েছে।এই ভয়াবহ ঘটনার সাথে সম্পর্কিত একটি ছবি আজকাল ভাইরাল হচ্ছে, যা ফটো সাংবাদিক বিল বিগার্ট এই হামলায় মারা যাওয়ার আগে ধারণ করেছিলেন।

এনডিটিভি তাদের প্রতিবেদনে জানিয়েছে যে ৯/১১-এর দুর্ভাগ্যজনক ঘটনায় পেন্টাগন এবং পেনসিলভানিয়ার টুইন টাওয়ার ক্ষতিগ্রস্ত হয়েছে। এই হামলায় প্রায় তিন হাজার মানুষ প্রাণ হারায়। যারা এই ভয়াবহ ঘটনার প্রত্যক্ষদর্শী ছিলেন তাদের মধ্যে ফটোসাংবাদিক বিল বিগার্টও ছিলেন।সাহসিকতার সাথে বিশৃঙ্খলা এবং ধ্বংসকে ঢেকে রেখে, বিগার্ট টুইন টাওয়ারের ভেঙে পড়া ধ্বংসাবশেষের একটি হতাশাজনক ছবি ধারণ করেছিলেন। দুঃখজনকভাবে এই ছবিটি তার শেষ ফ্রেম হিসেবে প্রমাণিত হলো।

লোকেরা বিশ্বাস করে যে ঘটনার সময়, বিল বিগার্ট তার ক্যানন ডি ৩০এর ভিউফাইন্ডারের মধ্য দিয়ে দেখছিলেন, যখন ৫০০০০০ টন কাচ, কংক্রিট এবং ইস্পাত হঠাৎ ১৩০মাইল প্রতি ঘন্টা বেগে তার উপর পড়েছিল। ট্র্যাজেডির চার দিন পর, উদ্ধারকারী দল বিগার্টের মৃতদেহ একসময় ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের ধ্বংসাবশেষের নিচ থেকে উদ্ধার করে।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service