2024-09-19
agartala,tripura
রাজ্য স্বাস্থ্য

আপনার দেওয়া রক্ত একজন মৃত্যু পথযাত্রী মানুষকে নতুন জীবন দান করতে পারে, তাই রক্তদানে এগিয়ে আসুন : রাজীব 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- রাজধানীর জগহরিমুড়াস্থিত সরোজ সংঘ ক্লাবের ৬০ তম প্রতিষ্ঠা দিবসকে কেন্দ্র করে ক্লাবের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়েছে। তারই অঙ্গ হিসেবে রবিবার রক্তদান শিবিরের আয়োজন করা হয়। রক্তদান শিবিরের পাশাপাশি চারটি বিভাগে অঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়। এইদিন সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে অঙ্কন প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা।

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী রাজীব ভট্টাচার্য, স্থানীয় কর্পোরেটর অঞ্জনা দাস, সমাজসেবক চন্দ্র শেখর দেব, ক্লাব সভাপতি, সম্পাদক সহ অন্যান্যরা। বিশিষ্ট সমাজসেবী রাজিব ভট্টাচার্য এইদিনের রক্তদান শিবিরে যারা রক্তদানে এগিয়ে এসেছে সকলকে ধন্যবাদ জানান।

পাশাপাশি তিনি জানান আগে ক্লাব গুলির মধ্যে পেসি শক্তির লড়াই চলত। বর্তমানে ক্লাব গুলির মধ্যে সামাজিক কর্মসূচি করার প্রতিযোগিতা হয়। এটাই পরিবর্তন বলে অভিমত ব্যক্ত করার পাশাপাশি এই মানসিকতাকে পাথেয় করে ত্রিপুরার সকল অংশের মানুষ , বিভিন্ন ক্লাব , সংগঠনকে এক ত্রিপুরা শ্রেষ্ঠ ত্রিপুরা ও ত্রিপুরাকে সমৃদ্ধশালী করার লক্ষে এগিয়ে আসার আহবান জানান তিনি।

 

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service