2024-09-20
agartala,tripura
রাজ্য স্বাস্থ্য

সমাজে সাফাই কর্মীদের বিশেষ অবদান রয়েছে, তাদেরকে সুস্থ রাখতে নিয়মিত স্বাস্থ্য শিবিরের আয়োজন করছে পুর নিগম

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :-আগরতলা টাঊন হলে হয় সাফাই মিত্র সুরক্ষা শিবির। অনুষ্ঠানে আলোচনা করতে গিয়ে পুর নিগমের মেয়র দীপক মজুমদার বলেন, সমাজে সাফাই কর্মীদের বিশেষ অবদান রয়েছে। আগরতলা শহরে নাগরিক পরিষেবা সুন্দরভাবে দিতে গেলে সবার আগে প্রয়োজন শহরকে স্বচ্ছ , পরিচ্ছন্ন রাখা।

এই দায়িত্ব পালন করে চলেছেন সাফাই কর্মীরা। সাফাই কর্মীরা যাতে সুস্থ থাকে তার জন্য নিয়মিত স্বাস্থ্য শিবিরের আয়োজন করার পাশাপাশি নিগমের পক্ষ থেকে তাদের সুরক্ষা সামগ্রী দেওয়া হচ্ছে। সোমবার আগরতলা টাঊন হলে এক অনুষ্ঠানে একথা বললেন আগরতলা পুর নিগমের মেয়র তথা বিধায়ক দীপক মজুমদার। তিনি বলেন সাফাই কর্মীরা যদি সঠিকভাবে দায়িত্ব পালন না করতেন তাহলে করোনা অতিমারির সময় আরো বহু লোকের মৃত্যু হতো। এদিন টাঊন হলে হয় সাফাই মিত্র সুরক্ষা শিবির। আগরতলা পুর নিগমের তরফে হয় এই শিবির।

অনুষ্ঠানে মেয়র ছাড়াও উপস্থিত ছিলেন আগরতলা পুর নিগমের ডেপুটি মেয়র মনিকা দাস দত্ত, পুর নিগমের কমিশনার শৈলেশ কুমার যাদব, পুর নিগমের ডেপুটি কমিশনার, নগর উন্নয়ন দপ্তরের আধিকারিক রজত পন্থ সহ অন্যান্যরা। অনুষ্ঠানে সাফাই কর্মীদের বিনামূল্যে শিবিরে স্বাস্থ্য পরিষেবা দেওয়া হয়। অনুষ্ঠানকে ঘিরে বেশ সাড়া পড়ে।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service