2024-09-20
agartala,tripura
রাজ্য শিক্ষা

সুকান্ত অ্যাকাডেমি ইংলিশ মিডিয়াম উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের নবনির্মিত দ্বিতল ভবনের উদ্বোধন হলো বৃহস্পতিবার 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- রাজ্যের শিক্ষা পরিকাঠামো উন্নয়নে বর্তমান রাজ্য সরকারের যে সংকল্প নিয়েছে তার বাস্তব প্রতিফলন হিসেবে বৃহস্পতিবার মজলিশপুর বিধানসভা কেন্দ্রের অন্তর্গত রাণীরবাজার নলগড়িয়াস্থিত সুকান্ত অ্যাকাডেমি ইংলিশ মিডিয়াম উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের নবনির্মিত দ্বিতল ভবনের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলাকার বিধায়ক তথা রাজ্যের পর্যটন মন্ত্রী সুশান্ত চৌধুরী। এদিন মঙ্গলদ্বীপ প্রজ্জ্বলিত করে অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন মন্ত্রী সুশান্ত চৌধুরী। এর সাথে বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কৃতি ছাত্র-ছাত্রীদের পুরস্কৃত করেন মন্ত্রী।

এদিন মন্ত্রী জানান বিদ্যাজ্যোতি প্রকল্পে গড়ে ওঠা অত্যাধুনিক সুবিধাযুক্ত এই নতুন দ্বিতল বিদ্যালয় ভবনের নির্মাণে ব্যয় হয়েছে মোট ২ কোটি ৮৬ লক্ষ টাকা। স্মার্ট ক্লাসরুম, লাইব্রেরী, বিভিন্ন ধরনের ল্যাব, অতিরিক্ত শ্রেণীকক্ষ সহ আরও বেশকিছু নতুন সংযোজন রয়েছে এই নবনির্মিত ভবনে। এই নতুন সুবিধা তৈরির ফলে ব্যাপকভাবে উপকৃত হবে বিদ্যালয়ের ছাত্র- ছাত্রীরা।

আজকের এই অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পশ্চিম জেলার জেলাশাসক ডঃ বিশাল কুমার, রাণীরবাজার পুর পরিষদের চেয়ারপার্সন অপর্ণা শুক্লদাস, ভাইস-চেয়ারপার্সন প্রবীর কুমার দাস, বিশিষ্ট সমাজসেবী গৌরাঙ্গ ভৌমিক, বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শর্বাণী দাস সহ অন্যান্য বিশিষ্ট অতিথিরা।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service