2024-09-20
agartala,tripura
রাজ্য শিক্ষা

এখন চাকরির জন্য বেকারদের মিছিল সভায় যেতে হয় না,স্বচ্ছ নিয়োগ নীতির মাধ্যমে চাকরি দেওয়া হচ্ছে বর্তমানে : মুখ্যমন্ত্রী

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- বর্তমান সরকার এখন পর্যন্ত ১৩৬৬১ জনকে সরকারি চাকরি দিয়েছে। এই সরকার কাজে বিশ্বাসী প্রচারে নয়। বর্তমান সরকার সব জায়গায় স্বচ্ছতা বজায় রেখে কাজ করতে চায়।বিজেপি জোট সরকার ক্ষমতায় আসার পরে কোন অর্থবছরে কতজনকে চাকরি দিয়েছে সেই তথ্য তুলে ধরে এই দাবি করলেন মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা।

বুধবার এডিনগর পঞ্চায়েতরাজ প্রশিক্ষণ ইন্সটিটিউটে তিন দপ্তরে চাকরি প্রাপকদের হাতে তুলে দেওয়া হয় অফার। সমাজকল্যাণ ও সমাজশিক্ষা, গ্রাম উন্নয়ন ও সাধারণ প্রশাসন দপ্তরে চার শতাধিক অফার দেওয়া হয়। এর মধ্যে রয়েছে সিডিপিও, আইসিডিএস সুপারভাইজার, পঞ্চায়েত এক্সিকিউটিভ অফিসার ও পিএ-টু। এসব পদে ৪৭৪ জনের হাতে অফার তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা, বিধায়িকা মিনা রানী সরকার, মুখ্য সচিব জে কে সিনহা, মুখ্যমন্ত্রীর সচিব প্রদীপ কুমার চক্রবর্তী সহ সংশ্লিষ্ট আধিকারিকরা।

অনুষ্ঠানে আলোচনা করতে গিয়ে মুখ্যমন্ত্রী বলেন, বর্তমানে শিক্ষিত বেকাররা পরীক্ষা দিয়ে নিজের মেধার পরিচয় দিয়ে চাকরি পাচ্ছেন। বহু সরকারি কর্মচারী রয়েছেন যারা চাকরি থেকে অবসরে চলে গেছেন, আবার অনেকে ইতিমধ্যে প্রয়াত হয়েছেন। কিন্তু তারা নিজেদের কাজের মাধ্যমে পরিচয় দিয়ে গেছেন। সংশ্লিষ্ট দপ্তরে এখনো তাদের নাম নিয়ে আলোচনা হয়। মুখ্যমন্ত্রী বলেন, এখন চাকরির জন্য বেকারদের মিছিল সভায় যেতে হয় না। স্বচ্ছ নিয়োগ নীতির মাধ্যমে চাকরি দেওয়া হচ্ছে বর্তমানে। এদিন তিন দপ্তরে অফার পেয়ে খুশি চাকরি প্রাপকরা।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service