2024-09-20
agartala,tripura
দেশ রাজনৈতিক

বিরোধী নেতা খার্গের নেতৃত্বে পুরো বিরোধীরা হাউস থেকে ওয়াক আউট করে 

 

জনতার কলম ওয়েবডেস্ক :- বিরোধীদের অভিযোগ, প্রধানমন্ত্রী সংসদে ভুল তথ্য উপস্থাপন করলেও বিরোধীদের সত্য উপস্থাপনের সুযোগ দেওয়া হয়নি।

কংগ্রেস নেতা প্রমোদ তিওয়ারি বলেন, “এটি হাউসের স্বীকৃত ঐতিহ্য। হাউসে বিরোধী দলের নেতা বারবার বই ও পরিসংখ্যানের সাহায্যে সঠিক তথ্য তুলে ধরার চেষ্টা করেছেন। প্রধানমন্ত্রী ভুল তথ্য উপস্থাপন করতে থাকেন কিন্তু বিরোধী দল সুযোগ পায়নি।” এবং সত্যকে বের হতে দেয়া হয়নি।”

“এর পরে, বিরোধী নেতা খার্গের নেতৃত্বে পুরো বিরোধীরা হাউস থেকে ওয়াক আউট করে, যেখানে কেবল মিথ্যা বলা হয়েছিল।”

আসলে বুধবার রাজ্যসভায় রাষ্ট্রপতির ভাষণে ভাষণ দিচ্ছিলেন প্রধানমন্ত্রী মোদী। এই বক্তৃতা নিয়ে বিরোধীরা মোদীর বিরুদ্ধে অভিযোগ করেছে যে তিনি তার ভাষণে অনেক ভুল তথ্য রেখেছেন।

মোদি তার বক্তৃতায় কংগ্রেসকে আম্বেদকরের বিরুদ্ধে বৈষম্যমূলক আচরণের অভিযোগ করেন এবং দাবি করেন যে কংগ্রেস দল শুরু থেকেই সংরক্ষণ বিরোধী। বাবা সাহেব নির্বাচনে আম্বেদকরের পরাজয় উদযাপন করেছিলেন।

হাউস থেকে বেরিয়ে আসার পরে, মল্লিকার্জুন খড়গে সাংবাদিকদের সাথে কথা বলার সময় বলেছিলেন যে “বাবা সাহেব আম্বেদকর সংবিধানের খসড়া কমিটির চেয়ারম্যান হওয়ার পরে বলেছিলেন যে তিনি এতে খুব অবাক হয়েছিলেন কারণ তাঁর চেয়ে ভাল এবং যোগ্য লোক ছিল।

খড়গে অভিযোগ করেছেন যে তিনি বারবার হাত তুলছেন নিজের বক্তব্য প্রকাশ করতে। তিনি নিজে প্রধানমন্ত্রীর কাছে আবেদন করলেও তাকে তার মতামত জানানোর সুযোগ দেওয়া হয়নি।

খড়গে বলেন, “তারা আরএসএসের মুখপত্র অর্গানাইজারে যা কিছু লেখা ছিল এবং প্রধানমন্ত্রীর বক্তৃতায় প্রতিটি মিথ্যা নোট করা হয়েছে তা সামনে রাখতে চেয়েছিল, কিন্তু বিরোধীদের এক মিনিটেরও সময় দেওয়া হয়নি।”

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service