2024-09-19
agartala,tripura
দেশ বিনোদন

স্টেজ ৩ স্তন ক্যান্সারে আক্রান্ত হিনা খান, অভিনেত্রী বললেন- ‘প্রার্থনা প্রয়োজন’

 

জনতার কলম ওয়েবডেস্ক :- হিনা খান তার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছেন। যা দেখে বেশ হতাশ হয়ে পড়েছেন তার ভক্তরা। অভিনেত্রী জানান, তার ক্যান্সার হয়েছে। হিনা তার পোস্টে লিখেছেন, সবাইকে হ্যালো! এরকম অনেক গুজব ছিল যার উপর আমি কথা বলতে চাই। আমি সমস্ত হিনাহোলিক এবং যারা আমাকে ভালোবাসে এবং যত্নশীল তাদের সাথে গুরুত্বপূর্ণ কিছু শেয়ার করতে চাই। আমার তৃতীয় পর্যায়ের স্তন ক্যান্সার ধরা পড়েছে।

হিনা আরও লিখেছেন- এই গুরুতর রোগের চিকিৎসা চলছে এবং তিনি এখন ভালো আছেন। তিনি লিখেছেন- আমি এই রোগকে কাটিয়ে উঠতে দৃঢ়, দৃঢ়প্রতিজ্ঞ এবং সম্পূর্ণ প্রতিশ্রুতিবদ্ধ। আমার চিকিত্সা ইতিমধ্যেই শুরু হয়েছে, এবং আমি এর থেকে আরও শক্তিশালী হয়ে উঠতে সম্ভাব্য সবকিছু করতে প্রস্তুত। এছাড়াও, হিনা তার ভক্তদের এই বিষয়ে গোপনীয়তা বজায় রাখার জন্য আবেদন করেছেন। এর পাশাপাশি তিনি ক্যান্সারের ভয়ানক যুদ্ধে ভক্তদের কাছে সমর্থন চেয়েছেন এবং তাদের কাছে প্রার্থনা করতে বলেছেন যাতে তিনি দ্রুত সুস্থ হয়ে ওঠেন।

ভক্তরা ক্রমাগত হিনার পোস্টে তার জন্য দোয়া চেয়ে মন্তব্য করছেন। ভক্তরা তার সুস্থতার জন্য প্রার্থনা করছেন। এর পাশাপাশি তার সহ-অভিনেতারাও হিনার পোস্টে ক্রমাগত মন্তব্য করছেন, তাকে উত্সাহিত করছেন। হিনার পোস্টে, অঙ্কিতা লোখান্ডে লিখেছেন – হিনা, তুমি এর চেয়ে শক্তিশালী, এটি কেবল একটি লড়াই… এটিও কেটে যাবে। এই মুহূর্তে আপনাকে প্রচুর ভালবাসা এবং শক্তি পাঠানো হচ্ছে। আদা খান, সৃষ্টি রোদে, গওহর খানও হিনাকে তার পোস্টে মন্তব্য করে উৎসাহ দিয়েছেন।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service