2024-09-20
agartala,tripura
রাজ্য শিক্ষা স্বাস্থ্য

কোন ছাত্রীর অবস্থা গুরুতর নয়, স্থিতিশীল আছে : মুখ্যমন্ত্রী

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :-রাজধানীর বোধজং বালিকা বিদ্যালয়ে ছাত্রীদের অসুস্থ হয়ে পড়ার ঘটনায় তদন্ত করে আধিকারিকদের রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা। বৃহস্পতিবার রাজধানীর বোধজং বালিকা দ্বাদশ স্কুলের প্রায় ২০-২৫ জন ছাত্রী অসুস্থ হয়ে পড়ার ঘটনার খবর পেয়ে জিবি হাসপাতালে ছুটে যান মুখ্যমন্ত্রী। উনার সঙ্গে ছিলেন জিবি ও এজিএমসির মেডিক্যাল সুপার শঙ্কর চক্রবর্তী সহ অন্যরা।

মুখ্যমন্ত্রী হাসপাতালে গিয়ে ছাত্রীদের চিকিৎসার খোঁজ খবর নেন। কথা বলেন চিকিৎসক সহ অন্যদের সঙ্গে। পরে মুখ্যমন্ত্রী বলেন, আধিকারিকদের বলা হয়েছে রিপোর্ট জমা দিতে।তিনি বলেন, প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে খাদ্যে বিষক্রিয়ার কারণে এই ঘটনা। সঠিকভাবে ছাত্রীদের যেভাবে পরিষেবা দেওয়া প্রয়োজন সেই ভাবে দিচ্ছেন চিকিৎসকরা।

তিনি বলেন, কোন ছাত্রীর অবস্থা গুরুতর নয়। স্থিতিশীল আছে। এদিকে বিকেলে জিবি হাসপাতালে অসুস্থ ছাত্রীদের দেখতে ছুটে যান বনমন্ত্রী অনিমেষ দেববর্মা। ছাত্রী ও চিকিৎসকদের সঙ্গে কথা বলে চিকিৎসার বিষয়ে খোঁজ নেন। পরে মন্ত্রী বলেন, বিভিন্ন সময়ে বিভিন্ন হোস্টেল থেকে এধরনের অভিযোগ আসে। মন্ত্রী জানান, মুখ্যমন্ত্রী তদন্তের নির্দেশ দিয়েছেন। সেই রিপোর্ট বেরিয়ে এলে বোঝা যাবে কি হয়েছিল।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service