2024-09-20
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

চার বিধানসভার ১৭৭ পরিবারের ৬০৮ জন ভোটার গেরুয়া শিবিরে শামিল

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- রাজধানীতে মিছিল করে কংগ্রেসের একজঝাঁক নেতা- কর্মী যোগ দিলেন ভারতীয় জনতা পার্টিতে। লোকসভা নির্বাচনের প্রাক মুহূর্তে রামনগর, বাধারঘাট, চড়িলাম ও বিশালগড় বিধানসভা কেন্দ্রে কংগ্রেস দলে বড় ধরণের ভাঙন। শুক্রবার বিকেলে ভারতীয় জনতা পার্টি ত্রিপুরা প্রদেশ কার্যালয়ে হয় যোগদান সভা। সম্প্রতি কংগ্রেস ত্যাগ করা কংগ্রেস মাইনরিটি সেলের প্রাক্তন চেয়ারম্যান জয়দুল হোসেন, এ আই সি সির সদস্য তথা বাধারঘাট বিধানসভা কেন্দ্রের কংগ্রেসের বিজিত প্রার্থী রতন দাস সহ বেশ কয়েকজন নেতা কংগ্রেসের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন।

শুক্রবার তারা ভারতীয় জনতা পার্টিতে শামিল হন। এদিন চার বিধানসভার ১৭৭ পরিবারের ৬০৮ জন ভোটার গেরুয়া শিবিরে শামিল হন। তাদের বিজেপিতে বরণ করে নেন ত্রিপুরা প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য, সাধারণ সম্পাদক অমিত রক্ষিত, ভগবান দাস, সহ- সভাপতি তাপস ভট্টাচার্য, সম্পাদক তাপস মজুমদার, যুব নেতা তথা বিধায়ক সুশান্ত দেব সহ অন্যরা।

এদিন যোগদান সভায় প্রদেশ বিজেপি সভাপতি বলেন, ফের প্রধানমন্ত্রী হিসেবে তারা নরেন্দ্র মোদীকে দেখতে চান। কংগ্রেস-সিপিএম-র জোটেরও কড়া সমালোচনা করেন। তিনি দাবি করেন কংগ্রেসের বিকল্প সিপিএম নয়, বিকল্প হচ্ছে ভারতীয় জনতা পার্টি। মানুষ তা বুঝতে পেরে বিজেপিতে শামিল হচ্ছেন।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service