2024-09-19
agartala,tripura
বিশ্ব

ব্রাজিলে মর্মান্তিক দুর্ঘটনা, ৬১ জন যাত্রী বহনকারী বিমান বিধ্বস্ত, মৃত্যু হলো সকলের

জনতার কলম ওয়েবডেস্ক :- ব্রাজিলের সাও পাওলো এলাকার ভিনহেদোতে একটি বড় দুর্ঘটনা ঘটেছে। এখানে একটি যাত্রীবাহী বিমান বিধ্বস্ত হয়েছে। বলা হচ্ছে, এই বিমানে ৬১ জন ছিলেন, যার মধ্যে ৫৮ জন যাত্রী এবং ৪ জন ক্রু সদস্য ছিলেন। এ দুর্ঘটনায় তাদের সবাই মারা গেছে। স্থানীয় ফায়ার ব্রিগেড নিশ্চিত করেছে যে বিমানটি ভিনহেদো শহরে পড়েছিল এবং বিমানের সামনের অংশ থেকে ধোঁয়া বের হচ্ছিল।একই সময়ে, এয়ারলাইন VoePassও তার বিবৃতিতে সাও পাওলোর আন্তর্জাতিক বিমানবন্দর গুয়ারুলহোসের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া বিমানটি বিধ্বস্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে। কিভাবে এই দুর্ঘটনা ঘটেছে তা এখনই জানা যায়নি।

তথ্য অনুযায়ী, এই বিমানটি সাও পাওলো রাজ্যের ভিনহেদোর একটি আবাসিক এলাকায় বিধ্বস্ত হয়। এ কারণে অনেক ঘরবাড়িও ক্ষতিগ্রস্ত হয়েছে। এই দুর্ঘটনায় বহু বাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে এতে কারো হতাহত হওয়ার খবর নেই। এই দুর্ঘটনার বিষয়ে, সংস্থাটি প্রথমে ৬২ জনের মৃত্যুর কথা জানিয়েছিল, তবে পরে এয়ারলাইন মৃতের সংখ্যা ৬১ করেছে। আমরা আপনাকে বলি যে এই বিমানটি দক্ষিণ ব্রাজিলের পারানা রাজ্যের ক্যাসকাভেল শহর থেকে যাত্রা করেছিল এবং সাও পাওলোর আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে রওনা হয়েছিল।

ভিওআইপি এক বিবৃতিতে বলেছে যে সংস্থাটি দুঃখ প্রকাশ করে জানাচ্ছে যে ফ্লাইট ২২৮৩-এ থাকা ৬১ জন লোক ঘটনাস্থলেই মারা গেছে। বিমান সংস্থার মতে, বিমানটিতে ৫৭ জন যাত্রী এবং চারজন ক্রু সদস্য ছিলেন। “এই সময়ে, ভিওআইপি ক্ষতিগ্রস্তদের পরিবারকে সহায়তা প্রদান এবং দুর্ঘটনার কারণ অনুসন্ধান করতে কর্তৃপক্ষকে সম্পূর্ণ সহযোগিতা করছে,” এয়ারলাইন বলেছে৷ বিধ্বস্ত বিমানটির নির্মাতা প্রতিষ্ঠান এটিআর জানিয়েছে, তাদের বিশেষজ্ঞরা দুর্ঘটনার কারণ অনুসন্ধান করছেন।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service