2024-09-20
agartala,tripura
রাজ্য

২১ জুন রাজ্য স্তরের পাশাপাশি জেলা-মহক্লুমা স্তরেও সরকারি ভাবে যোগা দিবস উদযাপন করা হবে : টিঙ্কু 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- যোগা শুধুমাত্র শরীর ও মন ভালো রাখার জন্য নয়। খেলাধুলার জন্যও যোগা প্রয়োজন। রাজ্যের ছেলে-মেয়েরা তা প্রমান করে দিয়েছে। যোগা প্রতিযোগিতায় রাজ্যের ছেলে-মেয়েরা দেশের মধ্যে যথেষ্ট সাফল্য অর্জন করেছে। যোগা দিবস নিয়ে কর্মসূচীর ঘোষণা দিয়ে সাংবাদিক সম্মেলনে একথা জানান ক্রীড়ামন্ত্রী টিঙ্কু রায়। বৃহস্পতিবার মহাকরণে সাংবাদিক সম্মেলন করেন ক্রীড়ামন্ত্রী।

সঙ্গে ছিলেন ক্রীড়া দপ্তরের সচিব প্রদীপ কুমার চক্রবর্তী সহ অন্যরা। এবছর বিশ্ব যোগা দিবসের ভাবনা হল যোগা নিজের এবং সমাজের জন্য। সাংবাদিক সম্মেলনে মন্ত্রী এদিন জানান ২১ জুন রাজ্য স্তরের পাশাপাশি জেলা-মহক্লুমা স্তরেও সরকারি ভাবে যোগা দিবস উদযাপন করা হবে। এবছর রাজ্য ভিত্তিক যোগা দিবসের অনুষ্ঠান হবে হাঁপানিয়া আন্তর্জাতিক মেলা প্রাঙ্গণে।

এতে প্রায় তিন হাজার বিভিন্ন পেশার মানুষ অংশ নেবেন। দশম আন্তর্জাতিক যোগা দিবসের রাজ্যভিত্তিক অনুষ্ঠানে উপস্থিত থাকবেন মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা, মুখ্য সচিব জে কে সিনহা সহ অন্যান্যরা। এদিকে অঙ্গনওয়াড়ি কেন্দ্রের কর্মী- সহায়িকাদের গ্র্যাচুইটি দেওয়া নিয়ে সাংবাদিকদের প্রশ্নোত্তরে সমাজ কল্যাণ ও সমাজ শিক্ষামন্ত্রী বলেন বিষয়টি নিয়ে সুপ্রিম কোর্টে আবেদন করবে দপ্তর।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service