2024-09-19
agartala,tripura
নির্বাচন রাজ্য

হাইকোর্ট বার এসোসিয়েশন নির্বাচনের আবহে আরএসএস’র অধিভক্তা পরিষদে ফাটল ! দুই শিবিরের মধ্যে তুমুল বিতর্ক, একে অপরকে চ্যালেঞ্জ

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- হাইকোর্ট বার নির্বাচনে লড়াই করা নিয়ে আর এস এসের আইনজীবী সংগঠন অখিল ভারতীয় অধিভক্তা পরিষদ ত্রিপুরা প্রদেশে ফাটল। মঙ্গলবার সংগঠনের সাধারণ সম্পাদক জানিয়েছেন নির্বাচনে বিভিন্ন পদে ৪ জন প্রতিদ্বন্ধিতা করছে। এর বিরোধিতা করলেন বুধবার সংগঠনের নর্থ ইস্ট জ্যোনাল আয়াম প্রমুখ সুদীপ্ত শেখর দেবনাথ।

এদিন পশ্চিম জেলা কোর্ট চত্বরে সংগঠনের তরফে সাংবাদিক সম্মেলন করা হয়। উপস্থিত ছিলেন সংগঠনের কার্যনির্বাহী কমিটির যুগ্ম সম্পাদক, অফিস সম্পাদক সহ অন্যরা। সাংবাদিক সম্মেলনে সুদীপ্ত শেখর দেবনাথ দাবি করেন সংগঠন কোন রাজনৈতিক কর্মকাণ্ডে অংশ গ্রহণ করে না। হাইকোর্ট বার নির্বাচনে যে চার জনের নাম সাধারণ সম্পাদক ঘোষণা করেন তারা কেউই এই সংগঠনের সদস্য নয় বলে দাবি নর্থ ইস্ট জ্যোনাল আয়াম প্রমুখ সুদীপ্ত শেখর দেবনাথের।

তিনি বলেন,হাইকোর্ট বার নির্বাচনের প্রতিদ্বন্দ্বিতা করছে না সংগঠন। অখিল ভারতীয় অধিভক্তা পরিষদের ত্রিপুরা পরিষদের সাধারণ সম্পাদক সুব্রত রায় যে বক্তব্য দিয়েছেন সেটা উনার ব্যক্তিগত হতে পারে। এটা সংগঠনের কোন বক্তব্য নয় বা সিদ্ধান্ত নয়। সুদীপ্ত বাবু জানান সাধারণ সম্পাদককে শোকজ করা হবে ।আগামী দিনে সংগঠন কঠোর পদক্ষেপ নেবে সাধারণ সম্পাদকের বিরুদ্ধে।

এদিকে সংগঠনের সাধারণ সম্পাদক সুব্রত রায় জানান যারা সংগঠনের মূল পদাধিকারী তারা লড়াই করতে পারে না। কিন্তু যারা সদস্য তারা প্রতিদ্বন্ধিতা করতে পারেন। তিনি দাবি করেন কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে কথা বলেই চার জনের নাম প্রস্তাব করা হয়েছে। সাধারণ সম্পাদক আশাব্যক্ত করেন ৪ জন বিপুল ভোটে জয়ী হবেন।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service