2024-09-19
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

সেবা-ই সংগঠন এই মন্ত্র নিয়ে বিজেপি সরকারের মন্ত্রী-বিধায়ক থেকে শুরু করে নেতারা কাজ করছেন : রাজীব 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিন থেকে শুরু হবে রাজ্যেও বিভিন্ন কর্মসূচী। চলবে স্বচ্ছতাই সেবা কর্মসূচী। সাংবাদিক সম্মেলনে জানালেন ত্রিপুরা প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য। তিনি জানান,বিজেপির সদস্যতা অভিযানে মিলছে ভালো সারা। ইতিমধ্যে আড়াই লাখ অতিক্রম করেছে।শনিবার ত্রিপুরা প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য বলেন সাংগঠনিক কর্মসূচী হিসেবে প্রদেশ বিজেপির সদস্যতা অভিযান শুরু হয়েছে রাজ্যেও।

এটা খুবই গুরুত্বপূর্ণ। অনলাইনে সদস্যপদ সংগ্রহ অভিযান ৩ তারিখ থেকে শুরু হয়েছে। ১২ সেপ্টেম্বর অবধি দুই লাখ ৬০ হাজার সদস্য সংগ্রহ হয়ে গেছে। শনিবার সাংবাদিক সম্মেলনে একথা জানান ত্রিপুরা প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য। এদিন প্রদেশ বিজেপি কার্যালয়ে হয় সাংবাদিক সম্মেলন। প্রদেশ সভাপতি বলেন, সদস্যতা অভিযানকে সফল করার জন্য বিভিন্ন কর্মসূচী চলছে।

বিভিন্ন মণ্ডলে বিস্তারকরা গিয়ে সদস্যতা অভিযানে অংশ গ্রহণ করছেন। প্রদেশ বিজেপি সভাপতি পাশাপাশি এদিন জানান, ১৭ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিন থেকে ২ অক্টোবর গান্ধী জয়ন্তী পর্যন্ত সেবা পাক্ষিক কর্মসূচী হাতে নেওয়া হয়েছে। তিনি জানান, ১৭ থেকে ১৯ সেপ্টেম্বর মণ্ডলে মণ্ডলে হবে রক্তদান শিবির। ১৮ সেপ্টেম্বর থেকে ২৪ তারিখ পর্যন্ত স্বচ্ছতা অভিযান কর্মসূচী হাতে নেওয়া হয়েছে। স্কুল-কলেজ, হাসপাতালে স্বচ্ছতা অভিযানের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

২৩ সেপ্টেম্বর বয়স্কদের মধ্যে যাদের এখনও আয়ুষ্মান কার্ড হয়নি তাদের সেই কার্ড করে দেওয়ার ব্যবস্থা করে দেওয়া হবে শিবিরের মাধ্যমে। তিনি আরও জানান ২৫ সেপ্টেম্বর পণ্ডিত দিনদয়াল উপাধ্যায়ের জন্মদিন উদযাপন করা হবে। প্রদেশ বিজেপি সভাপতি বলেন, সেবা-ই সংগঠন এই মন্ত্র নিয়ে বিজেপি সরকারের মন্ত্রী- বিধায়ক থেকে শুরু করে নেতারা কাজ করছেন।

এদিন রাজীব বাবু প্রসঙ্গক্রমে কংগ্রেস-টি ইউ জে এস জোট জমানার কথা টেনে এনে বিভিন্ন দুর্নীতির অভিযোগ আনেন। পাশাপাশি পূর্বতন বাম সরকারের সময়ের বিভিন্ন দুর্নীতির বিষয় তুলে ধরেন। সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন প্রদেশ সাধারণ সম্পাদক অমিত রক্ষিত, ভগবান দাস, মিডিয়া ইনচার্জ সুনিত সরকার।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service