2024-09-20
agartala,tripura
খেলা

সুপার চারের দুটি ম্যাচ সম্পন্ন হলো শনিবার 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- ত্রিপুরা ক্রিকেট এসোসিয়েশন পরিচালিত সন্তোষ মেমোরিয়াল প্রথম ডিভিশন ঘরোয়া ক্লাব লিগের দুইদিবসিয় সুপার চারের দুটি ম্যাচ হচ্ছে দুই মাঠে। শনিবার থেকে শুরু হয়েছে দুটি ম্যাচ নরসিংগড়স্থিত টিআইটি মাঠে ও পুলিশ ট্রেনিং একাডেমি মাঠে। পুলিশ ট্রেনিং একাডেমি মাঠে মুখোমুখি হয় কসমোপলিটন ও পোলস্টার। ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে কসমোপলিটন প্রথম ইনিংসে ৫৭ ওভার ১ বলে দলের সবকটি উইকেট হারিয়ে ২০৩ রান সংগ্রহ করে।

কসমোপলিটান ক্লাবের হয়ে শতরান করেন বাবুল দে। বাবুল দে ১৪৭ বলে ১২ টি চারের সুবাদে ১০২ রান করেন। পোলস্টার ক্লাবের হয়ে পোরুশ মিশ্র ৪ টি উইকেট তুলে নেয়৷ কসমোপলিটান এর দেওয়া ২০৩ রান তাড়া করতে নেমে প্রথম দিন শেষে ৪ উইকেটে ৭৭ রান সংগ্রহ করে পোলস্টার ক্লাব। দিনের অপর ম্যাচে টি আই টি মাঠে মুখোমুখি হয় হার্ভে ও চলমান সংঘ।

ম্যাচে প্রথম ইনিংসে দিন শেষে চলমান সংঘ ২০৬ রানে এগিয়ে থেকে প্রথম দিনের খেলা শেষ করে। প্রথমে ব্যাট করতে নেমে চলমান সংঘ দলের সবকটি উইকেট হারিয়ে ২৪৭ রান সংগ্রহ করে।জবাবে ব্যাট করতে নেমে ৫ উইকেট হারিয়ে স্কোর বোর্ডে ৪১ রান সংগ্রহ করে দিনের খেলা শেষ করে হার্ভে।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service