2024-09-19
agartala,tripura
অপরাধ রাজ্য

সাত সকালে উদ্ধার ফের এক মাঝবয়সী যুবকের মৃতদেহ

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- রাজধানীর আইন-শৃঙ্খলা ফের প্রশ্ন চিহ্নের মুখে। সাত সকালে উদ্ধারে ফের এক মাঝবয়সী যুবকের মৃতদেহ। মৃত যুবকের পরিবারের অভিযোগ এটি খুন। ঘটনায় ইন্দ্রনগর এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ মামলা নিয়ে ঘটনার তদন্তে নেমেছে। ইন্দ্রনগর এলাকার এক বেকারির পাশ থেকে উদ্ধার হয় মৃতদেহ। মৃত ব্যক্তির নাম মনিষ দেবনাথ। মৃতদেহে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। মৃতদেহটি ঝলসানো।

জানা গেছে বুধবার সকাল ৮ টার পর বাড়ি থেকে বের হয় মনিষ দেবনাথ। তারপর আর বাড়িতে ফিরে যাননি। পরিবারের পক্ষ থেকে গভীর রাত পর্যন্ত খোঁজাখুঁজি করা হয়। কিন্তু মনিষ দেবনাথের কোন হদিশ পাওয়া যায়নি। মনিষ দেবনাথ যাদের সাথে চলাফেরা করে তাদেরকে বহুবার ফোন করা হলেও কোন সাড়া পাওয়া যায়নি। এরই মধ্যে বৃহস্পতিবার সকালে ইন্দ্রনগর এক বেকারির পাশ থেকে উদ্ধার হয় তাঁর মৃতদেহ।

মৃত ব্যক্তির ভাইয়ের অভিযোগ মনিষ দেবনাথকে পরিকল্পনামাফিক খুন করা হয়েছে। এই হত্যা কাণ্ডের সাথে যুক্ত মনিষের বন্ধু ইন্দ্রজিৎ দেব, সুজিত দেব ও বিল্লাল মিয়া। মৃতদেহটি ঝলসানো ছিল। ধারনা করা হচ্ছে হত্যার পর মৃতদেহে অ্যাসিড ঢেলে দেওয়া হয়েছে। ঘটনার খবর পেয়ে ছুটে যায় জিবি ফাঁড়ি থানার পুলিশ। পুলিশ মৃতদেহ ময়না তদন্তের জন্য নিয়ে যায়। মামলা নিয়ে ঘটনার তদন্ত করছে পুলিশ। ডঃ মৃত যুবকের বন্ধুদের জিজ্ঞাসাবাদ চালালে অনেক তথ্য বের হয়ে আসতে পারে বলে ধারণা স্থানীয়দের।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service