2024-09-20
agartala,tripura
রাজ্য

সমগ্র ভারতবর্ষকে একসূত্রে বাধার কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী : মুখ্যমন্ত্রী

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- ক্রীড়া ক্ষেত্রে বর্তমানে ভারতবর্ষ অনেক এগিয়ে গিয়েছে। প্রধানমন্ত্রী মন কি বাত অনুষ্ঠানে ছোট ছোট অনেক গুলি বিষয় তুলে ধরেন। যে গুলি সাধারন মানুষ জানেন না। ভারতবর্ষকে ডায়নামিক ভারতবর্ষে পরিণত করার জন্য প্রধানমন্ত্রী চেষ্টা করছেন। রবিবার প্রধানমন্ত্রীর মন কি বাত শোনার পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে একথা বললেন মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা।

তৃতীয়বার প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদী বসার পরে রবিবার প্রথম মন কি বাত অনুষ্ঠানে অংশ নেন। প্রতি ইংরেজি মাসের শেষ রবিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মন কি বাতের মাধ্যমে দেশের বিভিন্ন অজানা তথ্য দেশবাসীর সামনে তুলে ধরে আসছেন। এতে অনেক অজানা তথ্য জেনে সমৃদ্ধ হচ্ছেন অনেকে। এই রবিবারও মন কি বাতে অংশ নেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। নরেন্দ্র মোদীর মন কি বাত শোনার ব্যবস্থা রাজ্যেও বিভিন্ন জায়গায় করা হয় ভারতীয় জনতা পার্টির তরফে।

এদিন বাধারঘাট মন্ডলের ৩৩ নং বুথে প্রধানমন্ত্রীর মন কি বাত অনুষ্ঠান দেখার ব্যবস্থা করা হয়।  মন কি বাত শোনার পরে মুখ্যমন্ত্রী বলেন সমগ্র ভারতবর্ষকে একসূত্রে বাধার কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রী মন কি বাত অনুষ্ঠানের মাধ্যমে সার্বিক বিষয়ে তুলে ধরেছেন।

তিনি বলেন প্রধানমন্ত্রীর মন কি বাত অনুষ্ঠান নিয়ে সমগ্র পৃথিবী জুড়ে আলোচনা চলছে। এদিন মুখ্যমন্ত্রীর সঙ্গে সেখানে উপস্থিত ছিলেন বিধায়িকা মিনা রানী সরকার, ত্রিপুরা প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য, সদর সহ জেলা সভাপতি অসীম ভট্টাচার্য, মণ্ডল সভাপতি সহ অন্যান্যরা। দলের বিভিন্ন স্তরের কার্যকর্তা ও কর্মীরা নেতৃত্বদের সঙ্গে বসে মন কি বাত শুনেন।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service