2024-09-20
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

শ্যামাপ্রসাদ মুখার্জির আত্মবলিদান দিবস পালন করা হয় প্রদেশ বিজেপির তরফে

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- ভারত কেশরী শ্যামাপ্রসাদ মুখার্জির বলিদান বৃথা যায়নি। কাশ্মীর থেকে ৩৭০ ধারা বিলোপ ঘটিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এজন্য ভারতবাসী হিসেবে গর্বিত। রবিবার শ্যামাপ্রসাদ মুখার্জির আত্মবলিদান দিবসে একথা বললেন ত্রিপুরা প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য। প্রতিবছর ২৩ জুন শ্যামাপ্রসাদ মুখার্জির আত্মবলিদান দিবস পালন করা হয় প্রদেশ বিজেপির তরফে।

এবছরও এর ব্যতিক্রম ঘটেনি। রবিবার ভারতীয় জনসঙ্ঘের প্রতিষ্ঠাতা, সাংস্কৃতিক জাতীয়তাবাদ ও জাতীয় ঐক্যের প্রধান গুরু, শিক্ষাবিদ শ্রদ্ধেয় ড. শ্যামা প্রসাদ মুখার্জির আত্মবলিদান দিবসে পালন করা হয় আগরতলায় প্রদেশ বিজেপি কার্যালয়ে।উপস্থিত ছিলেন ত্রিপুরা প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য, সহ-সভাপতি তাপস মজুমদার, সাধারণ সম্পাদক অমিত রক্ষিত, বিধায়ক দীপক মজুমদার সহ অন্যরা।

প্রদেশ বিজেপি সভাপতি এদিন বলেন, শ্যামাপ্রসাদ মুখার্জির আত্মবলিদান ও জন্মদিবস উপলক্ষে পক্ষকাল ব্যাপী কর্মসূচী নেওয়া হয়েছে। উনার চিন্তাধারা সকলের কাছে পৌঁছে দেওয়ার জন্য কেন্দ্রীয় নেতৃত্ব কিছু পরিকল্পনা করেছেন। তিনি জানান বৃক্ষ রোপণ থেকে শুরু করে বিভিন্ন সামাজিক কাজ করা হবে এদি সময়ে।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service