2024-09-19
agartala,tripura
খেলা

রোহিত শর্মাকে কেনার প্রস্তুতি নিচ্ছে পাঞ্জাব কিংস? সঞ্জয় বাঙ্গার বলেছেন- তিনি যদি নিলামে আসেন…

 

জনতার কলম ওয়েবডেস্ক :- পাঞ্জাব কিংসের ক্রিকেট উন্নয়নের প্রধান সঞ্জয় বাঙ্গার আসন্ন আইপিএল 2025 মেগা-নিলামের জন্য তার দলের কৌশলের রূপরেখা দিয়েছেন, বিশেষ করে যদি মুম্বাই ইন্ডিয়ান্স রোহিত শর্মাকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেয়। বাঙ্গার বিশ্বাস করেন যে রোহিতের চাহিদা বেশি থাকবে এবং নিলামে এলে ভালো দাম পাবে। পাঞ্জাব কিংস (পিবিকেএস) মেগা-নিলামের মাধ্যমে একটি দুর্দান্ত দল গড়ার চেষ্টা করছে এবং দলটিরও রোহিত শর্মার মতো অভিজ্ঞ অধিনায়ক দরকার।

আইপিএলের ইতিহাসে খুব বেশি সাফল্য পায়নি পাঞ্জাব কিংস। এমন পরিস্থিতিতে আসন্ন মৌসুমে শক্ত ঘাঁটি গড়ার লক্ষ্যে রয়েছে দলটি। এর জন্য নিলামের সময় সতর্ক পরিকল্পনা এবং কৌশলগত বিডিং প্রয়োজন হবে।

পাঞ্জাব দল আসন্ন নিলামে ভালো দল গড়তে সফল হলে তাদের চোখ থাকবে প্রথম শিরোপার দিকে। এই লক্ষ্য অর্জনের জন্য দলটিকে নিলামের টেবিলে অনেক কাজ করতে হবে।

একটি সাম্প্রতিক পডকাস্টে, সঞ্জয় বাঙ্গারকে জিজ্ঞাসা করা হয়েছিল যে মুম্বাই ইন্ডিয়ান্স রোহিত শর্মাকে ছেড়ে দিলে পাঞ্জাব কিংসের পরিকল্পনা কী? বাঙ্গার উত্তর দিয়েছিলেন যে তার সিদ্ধান্ত নিলামের সময় তার কাছে উপলব্ধ তহবিলের উপর নির্ভর করবে। তিনি আরও জোর দিয়েছিলেন যে যদি রোহিত শর্মা পাওয়া যায় তবে তাকে “খুব বেশি দামে” কেনা যেতে পারে।

বাঙ্গারকে যখন RAO পডকাস্ট ইউটিউব চ্যানেলে রোহিত শর্মা সম্পর্কে একটি প্রশ্ন জিজ্ঞাসা করা হয়েছিল, তখন তিনি বলেছিলেন, ‘এটি সমস্ত নির্ভর করে আমাদের পকেটে টাকা আছে কি না তার উপর। রোহিত নিলামে এলে আমি নিশ্চিত যে তাকে চড়া দামে কেনা হবে।

আমরা আপনাকে বলি, রোহিত শর্মার নেতৃত্বে, MI রেকর্ড 5 বার শিরোপা জিতেছিল, তবে ভবিষ্যতের কথা মাথায় রেখে, MI ম্যানেজমেন্ট গত মৌসুমে রোহিত শর্মার জায়গায় হার্দিক পান্ড্যকে অধিনায়কত্ব দিয়েছিল।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service